Homeআন্তর্জাতিকইউনিসেফের শুভেচ্ছা দূত হলেন কারিনা

ইউনিসেফের শুভেচ্ছা দূত হলেন কারিনা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান শুরু থেকেই সবার ভালোবাসা নিয়ে কাজ করছেন। বাইরে যেমন তাক লাগানো কাজ করছেন তেমনি ঘরটাও সামলে নিচ্ছেন নিজের মতো করে। তবে আরও একটি সুসংবাদ দিলেন খান বধু।

সম্প্রতি ক্রু সিনেমার মাধ্যমে সাফল্য ঘরে তুলেছেন কারিনা। অফুরন্ত প্রশ্রংসা কুড়াচ্ছেন অভিনেত্রী। এর মধ্যে আরও বড় দায়িত্বের ভাগিদার হলেন তিনি।

ভারতে ইউনিসেফের জাতীয় শুভেচ্ছা দূত হিসেবে মনোনীত হয়েছেন বলিউডের সুপারস্টার কারিনা কাপুর।

শনিবার নিজেই ইনস্টাগ্রামে এক পোস্টে এ খবর জানান কাপুরকন্যা।

তিনি লেখেন, আমার জন্য খুব আবেগের একটা দিন। ইউনিসেফের দূতের দায়িত্ব পেয়ে আমি ধন্য।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে জানানো হয়, গত দশ বছর ধরে ইউনিসেফের সঙ্গে কাজ করছেন কারিনা কাপুর। শুরুটা হয়েছিল সেই ২০১৪ সালে সেলেব্রিটি অ্যাডভোকেট হিসেবে। এবার সেই পদ থেকেই উত্তরণ হয়ে সরাসরি ইউনিসেফ-এর ন্যাশনাল অ্যাম্বাসাডরের দায়িত্ব পেলেন তিনি।

এ প্রসঙ্গে কারিনা বলেন, গত দশ বছর ধরে ইউনিসেফের সঙ্গে কাজ করছি। গত বছরগুলোতে দেশের শিশু এবং নারীদের অধিকার রক্ষার জন্য আমাদের টিম যে কাজগুলো করেছে, তাতে আমি সত্যিই গর্বিত। আমি প্রতিদিন অনুপ্রেরণা পাই সেগুলো থেকে। আশা রাখি ভবিষ্যতেও এই সংস্থার সঙ্গে যুক্ত থেকে কাজ করে যাব।

২০০০ সালে রিফিউজি চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। ঐতিহাসিক নাট্যধর্মী ‘অশোকা’ এবং মেলোড্রামাধর্মী ব্লকব্লাস্টার ‘কাভি খুশি কাভি গাম’ চলচ্চিত্র দিয়ে তিনি হিন্দি চলচ্চিত্রে শক্ত অবস্থান তৈরি করেন।

সর্বশেষ খবর