Homeবিনোদনরাজের সঙ্গে প্রেমের সুযোগ নেই, বললেন নায়িকা

রাজের সঙ্গে প্রেমের সুযোগ নেই, বললেন নায়িকা

খুব অল্প সময়ে পায়ের মাটি শক্ত করেছেন অভিনেতা শরীফুল রাজ। অভিনয় শৈলী দিয়ে নজর কেড়েছেন দর্শকের। তাইতো এক সঙ্গে তিন তিনটি ছবি মুক্তি পেয়েছে তার। সবগুলোই মোটামুটি দর্শকপ্রিয়তা পেয়েছে। তার মধ্যে গুণী নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ইতিহাসনির্ভর সিনেমা ‘কাজলরেখা’র নামডাক বেশ ভালোই। তবে সিনেমাটির নায়িকা মন্দিরা চক্রবর্তীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন ভেসে বেড়াচ্ছে মিডিয়াতে।

মন্দিরা চক্রবর্তী নবাগত নায়িকা হলেও প্রথম সিনেমাতেই দুর্দান্ত অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা শরীফুল রাজ।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে কাজলরেখা নিয়ে একটি সাক্ষাৎকার দিয়েছেন মন্দিরা চক্রবর্তী। পাশাপাশি বিভিন্ন বিতর্কিত বিষয়েরও সোজাসাপ্টা জবাব দিয়েছেন মন্দিরা। তবে সেগুলোর বেশির ভাগই ছিল নায়ক শরীফুল রাজকে ঘিরে।

মন্দিরাকে প্রশ্ন করা হয়, এবারের ঈদে রাজের তিনটি সিনেমা মুক্তি পেয়েছে, তিনটি ছবির তিনজন নায়িকা, তার মধ্যে একজন হচ্ছেন মন্দিরা চক্রবর্তী, কাকে বেশি সময় দিচ্ছেন বুবলীকে না মন্দিরাকে?

সেই উত্তরে নায়িকা বলেন, ‘ওর তিনটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে, তিনটিকেই সমানভাবে সময় দেয়া উচিত। আমার কাছে মনে হয়, কাজ মানে সন্তানের মতো। একটি একটু বেশি ভালোবাসছি, একটি একটু কম ভালোবাসছি, সে রকম নয়। যখন কাজটা করব, পুরোপুরি চেষ্টা দিয়েই তো আমি করছি। আমার কাছে মনে হয় তিনটিকেই সমানভাবে দেখা উচিত।’

এখন রাজ-মন্দিরাকে নিয়ে নানা কথা হচ্ছে, সুন্দর একটি প্রেমের গসিপ হলে কেমন লাগবে? ‘এটার জন্য আমার প্রস্তুতি ছিল। গসিপটা তো হবেই।’

রাজ-মন্দিরার প্রেমটা কত দিনের? উত্তরে নায়িকা বলেন, এটা কি হওয়ার ছিল? আমরা খুবই ভালো বন্ধু। প্রেমটা হওয়ার সুযোগ নেই আসলে। বলতে পারি সে আমার খুবই ভালো একজন বন্ধু হয়ে উঠেছে।

শুটিংয়ের সময় সে আমার বন্ধু ছিল না; কারণ, তখন আমার সঙ্গে তার বেশি কথা হতো না, খুবই কম। আমাদের শুটিং হচ্ছিল ২০২২ সালে। এখন সে যে লাইফটা কাটাচ্ছে, তখন সে এই লাইফে ছিল না। তার তখন সন্তান হয়েছিল, সবকিছু মিলিয়ে সে তার মতো ছিল।

সহকর্মী হিসেবে যতটা কথা বলার দরকার ছিল, ততটা। কিন্তু সিনেমার প্রচারের সময় বিভিন্ন জায়গায় যাওয়া–আসা। তো থাকে না একজন মানুষের সঙ্গে আপনি নিয়মিত বের হচ্ছেন, কাজে যাচ্ছেন তো আপনার তার সঙ্গে একটি বন্ডিং হয়ে যাবে, এটিই স্বাভাবিক।

দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের মাস্টার্সের কোর্সে অন্তর্ভুক্ত করা হয়েছে এবারের ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাজলরেখা’। ময়মনসিংহ গীতিকা ‘কাজলরেখা’র পালা নিয়ে সিনেমাটি তৈরি হয়েছে। সিনেমাটি তৈরি করতে দীর্ঘ এক যুগ গবেষণা করেছেন গিয়াস উদ্দিন সেলিম।

প্রসঙ্গত, ‘কাজলরেখা’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক শরিফুল রাজ ও নতুন নায়িকা মন্দিরা চক্রবর্তী। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে ইরেশ যাকের, রাফিয়াত রশিদ মিথিলা, আজাদ আবুল কালাম, খায়রুল বাসার, সাদিয়া আয়মানসহ আরও অনেককে।

সর্বশেষ খবর