Homeসর্বশেষ সংবাদলালমনিরহাটের হাতীবান্ধায় রাতে ক্ষেত থেকে ভুট্টা চুরির অভিযোগ

লালমনিরহাটের হাতীবান্ধায় রাতে ক্ষেত থেকে ভুট্টা চুরির অভিযোগ

এস এম আলতাফ হোসাইন সুমন, লালমনিরহাট প্রতিনিধি।।

লালমনিরহাটের হাতীবান্ধায় রাতের আঁধারে জমি থেকে ভুট্টা চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে তফিদুল ও তার ভাইদের বিরুদ্ধে।

শুক্রবার (৪ মে) গভীর রাতে উপজেলার নওদাবাস ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কুদ্দুস আলী বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, নওদাবাস ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মৃত মকবুল হোসেনের পুত্র তফিদুল (৫০), শহিদুল (৪৫), সাহিদুল (৪০), নূর ইসলাম (৩৫), তাইজুল (৩০)।

অভিযোগ সূত্রে জানা যায়, কুদ্দুস আলীর স্বনামীয় কেনা ও ভোগ দখল করা জমি নিয়ে তফিদুল ও তার ভাইদের সাথে ঝামেলা চলছে। পরবর্তীতে উভয়পক্ষ লালমনিরহাট অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করলে আদালত উক্ত জমিতে শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য হাতীবান্ধা থানা হতে উভয় পক্ষকে জমির ফসল তোলার জন্য নিষেধ করেন। তবে আদালতের নোটিশ উপেক্ষা করে তফিদুল ও তার ভাইয়েরা মিলে উক্ত জমির ভুট্টা চুরি করে নিয়ে যায়।

এ বিষয়ে অভিযুক্ত তফিদুল ইসলাম বলেন, জমির রেকর্ড মূলে আমরা মালিক। আমরা আমাদের জমিতে ভুট্টা লাগিয়েছি এবং ভুট্টা তুলেছি। তাহলে আমরা চোর হলাম কিভাবে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর

Exit mobile version