Homeখেলাটটেনহ্যামকে হারিয়ে শিরোপা জয়ের কিছুটা আশা বাঁচিয়ে রাখল লিভারপুল

টটেনহ্যামকে হারিয়ে শিরোপা জয়ের কিছুটা আশা বাঁচিয়ে রাখল লিভারপুল

ম্যাচের শুরু থেকেই আক্রমণ করতে থাকে লিভারপুল। প্রথম হাফে দুই গোলের পর দ্বিতীয় হাফের প্রথম পনেরো মিনিটে আরও দুই গোল দেয় অল রেডরা। তবে শেষ দিকে ঘুরে দাঁড়িয়ে দুই গোল শোধ করে টটেনহ্যাম।

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার (৫ মে) অ্যানফিল্ডে টটেনহ্যামকে ৪-২ গোলে উড়িয়ে দিয়েছে লিভারপুল। টটেনহ্যামকে হারানোর ফলে শিরোপা জয়ের কিছুটা আশা বাঁচিয়ে রাখল লিভারপুল।

ম্যাচের ১৬ মিনিটে সালাহ লিভারপুলকে এগিয়ে দেন। গাকপোর ক্রস হেড করে বল জালে পাঠান সালাহ। যা চলতি মৌসুমে তার ১৮তম গোল। প্রথম হাফের শেষ মিনিটে রবার্টসন গোল করেন। এই দুই গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় লিভারপুল।

দ্বিতীয় হাফের প্রথম পনেরো মিনিটে দুই গোল দিয়ে টটেনহ্যামকে ম্যাচ থেকে ছিটকে ফেলে লিভারপুল। ৫০তম মিনিটে এলিওটের ক্রস হেডে গোল করেন গাকপো। আর ম্যাচের ৫৯ মিনিটে এলিওট দারুণ এক গোল করেন।

চার গোল খাওয়ার পরও হাল ছেড়ে দেয়নি টটেনহ্যাম। ম্যাচের ৭২ মিনিটে রিশার্লিসন এবং ৭৭ মিনিটে হিউন মিন সন দুই গোল শোধ দেন। তবে এরপর আর গোল করতে পারেনি তারা। শেষ পর্যন্ত ৪-২ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

এদিকে ২০০৪ সালের পর এই প্রথম প্রিমিয়ার লিগে টানা চার ম্যাচে হারল টটেনহ্যাম। এতে দলটির শীর্ষ চারে থেকে আসর শেষ করার আশা আরও ফিকে হয়ে গেল।

সর্বশেষ খবর

Exit mobile version