Homeবিনোদনযশের সিনেমায় থাকছেন না কারিনা!

যশের সিনেমায় থাকছেন না কারিনা!

বলিউড ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে আলোচনায় আছেন জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর। কারণ সম্প্রতি এ অভিনেত্রী ফিরিয়ে দিয়েছেন তামিল অভিনেতা যশের সিনেমা। কারণ হিসেবে জানা গেছে, বলি অভিনেত্রী শ্রুতি হাসান আর কিয়ারা আদভানি থাকায় সিনেমাটিতে কাজ না করার এমন সিদ্ধান্ত নিয়েছেন কাপুর কন্যা কারিনা।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাও-র এক প্রতিবেদন থেকে জানা যায়, দীর্ঘ তিন বছরের বিরতির পর কেজিএফ তারকা যশ ফিরছেন রুপালি পর্দায়। সিনেমায় বড় ধামাকা দিতে এবার কোনো কমতি রাখতে চান না তিনি। তাই সিনেমা সংশ্লিষ্টরা এ সিনেমায় রাখছেন তিন জনপ্রিয় নায়িকা।

এ সিনেমায় অভিনয়ের জন্য প্রথমে ‘হ্যাঁ’ বললেও এখন পিছিয়ে এসেছেন কারিনা। কারণ হিসেবে জানা গেছে, সিনেমায় শ্রুতি, কিয়ারার মতো নায়িকা রয়েছেন তা প্রধমে জানতেন না তিনি। দুই নায়িকার কথা জানার পরই সিনেমায় তার অভিনীত চরিত্র কতটা শক্তিশালী তা নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছেন অভিনেত্রী।

এরপর নিজের অভিনীত চরিত্রের দৈর্ঘ্য ও গুরুত্ব আন্দাজ করেই সিনেমা থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন কারিনা।

প্রসঙ্গত, তামিল অভিনেতা যশের বোনের চরিত্রে অভিনয় করার কথা ছিল কারিনার। কারিনার আগে এ চরিত্রের জন্য ঐশ্বরিয়া রায়ের সঙ্গে যোগাযোগ করেছিলেন সিনেমা সংশ্লিষ্টরা। তবে ঐশ্বরিয়া এ বিষয়ে নিজের সিদ্ধান্ত পরে জানাবেন বলে আর জানাননি।

সর্বশেষ খবর