Homeখেলাঘর ভাড়া আর খাবারের টাকায় কোহলির ম্যাচ দেখলেন ভক্ত

ঘর ভাড়া আর খাবারের টাকায় কোহলির ম্যাচ দেখলেন ভক্ত

প্রিয় খেলোয়াড়ের প্রতি ভক্তদের ভালোবাসা কোনো বাধা মানে না। হাজার কিলোমিটার পথ পাড়ি দিয়ে এবং অজস্র টাকা খরচ করে পছন্দের খেলোয়াড়ের ম্যাচ দেখার নজির অনেক আছে। এবার এরকমই এক নজির গড়লেন বিরাট কোহলির এক ভক্ত।

ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ব্যাটার কোহলি। আন্তর্জাতিক ক্রিকেটে গত দেড় যুগ দাপিয়ে বেড়িয়েছেন তিনি। একের পর এক রেকর্ড ভেঙে নাম লিখিয়েছেন ইতিহাসের অন্যতম সেরাদের তালিকায়। এই ক্রিকেটারকে নিয়ে ভক্তদের অনেক উন্মাদনা থাকবে এটাই স্বাভাবিক। কোহলিকে নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। সম্প্রতি তার একটি ম্যাচ দেখতে ১৫৬৮ কিলোমিটার পাড়ি দিয়ে খেলা দেখতে এসেছেন এক ভক্ত।

বুধবার (২২ মে) আইপিএলের এলিমিনেটর ম্যাচে রাজস্থানের বিপক্ষে মাঠে নেমেছিল বেঙ্গালুরু। এই ম্যাচে এক দর্শক নিজের ঘর ভাড়া এবং খাওয়ার খরচ বাবদ সংরক্ষিত অর্থ খরচ করে খেলা দেখতে আসেন। এত অর্থ খরচের পেছনে অবশ্য কারণও রয়েছে। আহমেদাবাদে অনুষ্ঠিত এই ম্যাচ দেখতে ১৫৬৮ কিলোমিটার পাড়ি দিতে হয়েছে তাকে।

ম্যাচের এক পর্যায়ে গ্যালারি থেকে ওই ভক্ত একটি প্ল্যাকার্ড তুলে ধরেন। সেখানে লেখা বার্তা থেকেই জানা যায় কোহলির সম্পর্কে তার ভালোবাসার বিষয়ে। প্ল্যাকার্ডে লেখা ছিল, ‘কিং কোহলির খেলা দেখার জন্য ঘর ভাড়া এবং খাবারের টাকা খরচ করে ১৫৬৮ কিলোমিটার দূর থেকে এসেছি।’

বিশেষ ওই কোহলি ভক্তের ছবি মুহূর্তের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের বেশির ভাগি ওই সমর্থকের ক্রিকেট এবং কোহলিপ্রেমের প্রশংসা করেছেন। তবে এত পরিশ্রম করে খেলা দেখতে এসেও কোহলিরা হারায় ওই সমর্থকের প্রতি অনেকে সমব্যথীও। তবে তার পরিচয় সম্পর্কে এখন পর্যন্ত কিছুই জানা যায়নি।

কিছুদিন আগে চেন্নাইয়ের এক সমর্থকের কথাও প্রকাশ্যে এসেছিল। মেয়ের স্কুলের বেতনের টাকা না দিয়ে ৬৪ হাজার টাকা খরচ করে তিনি চেন্নাইয়ের খেলা দেখতে গিয়েছিলেন। প্রশংসার পাশাপাশি এ কাজের জন্য তাকে সমালোচিতও হতে হয়েছিল।

সর্বশেষ খবর