Homeবিনোদননেটিজেনদের নিন্দার ঝড়ে দিশা

নেটিজেনদের নিন্দার ঝড়ে দিশা

বলিউডে নিজের অভিনয় দক্ষতা দিয়ে নিজের জায়গা প্রায় শক্ত করে নিয়েছেন দিশা পাটানি। কখনও পেশাগত জীবন আবার কখনও ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই থাকেন মিডিয়ায় আলোচনায়। তবে সুন্দরী এই বলি অভিনেত্রী এবার পড়েছেন নেটিজেনদের নিন্দার ঝড়ে।

বলিপাড়ার প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম একটি নাম এখন দিশা পাটানি। শুধু অভিনয়ই নয়, মেদহীন সৌন্দর্য আর দুর্দান্ত উচ্চতার কারণে তার সৌন্দর্যে এখন বুঁদ হয়ে থাকে এখন অনেক দর্শকই।

বেশকিছু দিন আগে তিনি মিডিয়ার আলোচনায় ছিলেন অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে প্রেমের বিচ্ছেদ নিয়ে। তবে বর্তমানে তিনি মিডিয়ার আলোচনায় রয়েছেন বিতর্কিত পোশাক নিয়ে।

সম্প্রতি দিশা তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছে। সেই ভিডিও দেখেই নেটিজেনরা তাকে নিয়ে তোলে নিন্দার ঝড়। ভিডিওতে দেখা যায়, দিশা পরে আছেন খাকি রঙের একটি প্যান্ট আর তার উপরে একটি কালো স্ট্র্যাপি বডিস্যুট।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত হওয়া এক প্রতিবেদন থেকে জানা যায়, এই পোশাকের খাকি রঙের প্যান্টেই বাঁধে যত বিপত্তি। দিশার এই প্যান্ট দেখেই হই হই কাণ্ড! সেই প্যান্ট দেখে নেটিজেনরা করেছে নানা মন্তব্য।

কারণ প্যান্টটি ছিল অসম্ভব ধরনের ঢিলেঢালা, যেন যে কোনো সময়ই খুলে পড়ে যাবে। তাই ভিডিও দেখে এক নেটিজেন কমেন্টস করেন, ‘প্যান্ট তো এ বার খুলে পড়ে যাবে ম্যাডাম।’ কেউ আবার লিখেছেন, ‘নিজেকে অন্য রকম দেখানোর চেষ্টায় ভয়ঙ্কর কাণ্ড।’ আবার অনেকে তাকে দেখে বলেছেন, ‘অপুষ্টিতে ভুগছেন।’ তবে দর্শকের এমন নেতিবাচক মন্তব্যে কখনই কান দেন না দিশা।

এই মুহূর্তে ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন  দিশা। তার মুক্তি পাওয়া শেষ ছবি ‘এক ভিলেন রিটার্নস’। যদিও বক্স অফিসে ছবিটি তেমন ভালো করতে পারেনি। দিশার পরবর্তী সিনেমা আসতে চলেছে। এ সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী দিশা। নতুন এ সিনেমাটিতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হবেন টাইগার শ্রফের প্রাক্তন প্রেমিকা দিশা পাটানি।

সর্বশেষ খবর