Homeজেলাশরীয়তপুরে নড়িয়ায় প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা

শরীয়তপুরে নড়িয়ায় প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা

মেহেদী হাসান, শরীয়তপুর প্রতিনিধি ॥

শরীয়তপুরে নড়িয়া উপজেলার রাজনগরে দানেশ সরদার (৩৫) নামে এক প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকেরা। নিহত দানেশ ওই এলাকার সোনা মিয়া সরদারের ছেলে। তিনি ১০ বছর ধরে মালয়েশিয়ায় ছিলেন। তিন মাস আগে দেশে আসেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ঠাকুরকান্দি এলাকার জয়নাল মোড়লের সঙ্গে সোনা মিয়া সরদারের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় সোমবার সন্ধ্যায় ঠাকুরকান্দির লোকমান আকনের বাড়ির সামনের সড়কে দানেশকে একা পেয়ে জয়নাল মোড়ল, শাহীন মোড়ল ও জনি মোড়লরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। মঙ্গলবার দুপুরে তিনি মারা যান। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। এ ব্যাপারে নড়িয়া থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, ঠাকুরকান্দি এলাকায় একটি হত্যার ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। ভুক্তভোগী পরিবার অভিযোগ দিলে মামলা নেওয়া হবে। দোষীদের গ্রেপ্তারের অভিযান চলছে।

সর্বশেষ খবর

Exit mobile version