Homeশীর্ষ সংবাদআগারগাঁওয়ে ছুরিকাঘাতে সমাজসেবা অধিদফতরের কর্মচারী নিহত

আগারগাঁওয়ে ছুরিকাঘাতে সমাজসেবা অধিদফতরের কর্মচারী নিহত

রাজধানীর আগারগাঁও তালতলায় পূর্বশত্রুতার জেরে ফিরোজ আহমেদ (২৫) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তিনি সমাজসেবা অধিদফতরের হিসাব সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোরে মৃত্যু হয় তার।

ফিরোজের বাবার নাম টিপু সুলতান। ৪ ভাইয়ের মধ্যে সবার বড় ছিলেন তিনি। ফিরোজ অবিবাহিত ছিলেন। সমাজসেবা অধিদফতরের আজিমপুর অফিসে হিসাব সহকারী হিসেবে কর্মরত ছিলেন তিনি।

ফিরোজের ছোট ভাই নুর আলম মিরাজ জানান, তারা আগারগাঁও তালতলা পানির ট্যাংকির পাশে পিডব্লিউডির কোয়ার্টারে থাকেন। শনিবার রাতে স্থানীয় ঈদগা মাঠে ব্যাডমিন্টন খেলতে যান ফিরোজ। রাত সাড়ে ৩টার দিকে সেখান থেকে বাসায় ফেরার সময় বিজ্ঞান জাদুঘরের বিপরীত পাশের রাস্তায় স্থানীয় তালহা, নাসির, রাজু, মুহিদ, নয়ন, লিমন, যথি, রানা, রাব্বি, আল-আমিন, ওবায়দুল, সোহাগসহ ২০-২৫ জন মিলে ফিরোজকে এলোপাতাড়ি ছুরিকাঘাত ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, কী কারণে তারা ফিরোজকে খুন করেছে তা জানা নেই। তবে আগে থেকেই তারা ফিরোজকে হত্যার টার্গেট করে রেখেছিল বলে দাবি করেন মিরাজ।

শেরেবাংলা নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) উৎপল বড়ুয়া জানান, রাতে একজনকে হত্যা করা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য পুলিশের টিম কাজ করছে। ঘটনাটি পূর্বশত্রুতার জের বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সর্বশেষ খবর

Exit mobile version