Homeশীর্ষ সংবাদনিষেধাজ্ঞা বহাল, খেলতে পারবেন না লেভানদোভস্কি

নিষেধাজ্ঞা বহাল, খেলতে পারবেন না লেভানদোভস্কি

রবার্ট লেভানদোভস্কিকে দেয়া লা লিগা কর্তৃপক্ষের নিষেধাজ্ঞা বহাল রেখেছেন স্পেনের অ্যাডমিনিস্ট্রেটিভ কোর্ট অব স্পোর্ট (টিএডি)। যার কারণে লিগের পরবর্তী তিন ম্যাচ বার্সেলোনার হয়ে খেলতে পারবেন না এ পোলিশ তারকা।

বিশ্বকাপ বিরতির আগে গত বছরের ৮ নভেম্বর বার্সার হয়ে মাঠে নামেন লেভানদোভস্কি। ওসাসুনাকে ২-১ গোলে হারানোর সে ম্যাচে প্রথমার্ধেই দুবার হলুদ কার্ড দেখেন পোলিশ তারকা।

দ্বিতীয় কার্ড পাওয়ার পর রেফারির উদ্দেশে লেভানদোভস্কি আপত্তিকর অঙ্গভঙ্গি করেছিলেন বলে অভিযোগ ওঠে। স্প্যানিশ ফুটবল ফেডারেশন তখন তাকে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ করে।

তবে বিষয়টি কিছুতেই মানতে পারেনি বার্সেলোনা। নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করে তারা; কিন্তু তা খারিজ করে দেয় কর্তৃপক্ষ। হাল না ছেড়ে তারা আদালতের দ্বারস্থ হয়। গত মাসের শেষদিকে মাদ্রিদের কেন্দ্রীয় প্রশাসনিক আদালত লেভানদোভস্কির নিষেধাজ্ঞা স্থগিত রাখার সিদ্ধান্ত জানায়। যার কারণে গত শনিবার এস্পানিওলের বিপক্ষে লিগ ম্যাচে খেলার সুযোগ পান এই তারকা।

কিন্তু বুধবার (৪ জানুয়ারি) স্পেনের অ্যাডমিনিস্ট্রেটিভ কোর্ট অব স্পোর্ট লেভানদোভস্কির নিষেধাজ্ঞা বহাল রাখার সিদ্ধান্ত জানায়। যার কারণে অ্যাতলেটিকো মাদ্রিদ, গেতাফে ও জিরোনার বিপক্ষে পরবর্তী তিন লিগ ম্যাচে বার্সার হয়ে খেলতে পারবেন না তিনি। যদিও এই সিদ্ধান্তের বিরুদ্ধে ফের আপিল করতে পারবে বার্সেলোনা।

সর্বশেষ খবর