Homeবিনোদনজেন্টস ওয়াশরুমের ভিডিওতে কার্তিক আরিয়ান!

জেন্টস ওয়াশরুমের ভিডিওতে কার্তিক আরিয়ান!

বলিউড স্টার কার্তিক আরিয়ান আপাতত ‘শেহজাদা’ সিনেমার প্রচারণায় ব্যস্ত। ছবির প্রমোশনের কাজে পাঞ্জাবে গিয়ে ছবি আর ভিডিও শেয়ার করেন কার্তিক। সেখানেই একটি ওয়াশরুমের সামনে দাঁড়িয়ে ভিডিও করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি।

‘শেহজাদা’র ট্রেলার মুক্তির পর থেকেই ব্যস্ত সময় পার করছেন বলিউড স্টার কার্তিক আরিয়ান। ছবির প্রচারণায় পুরো ভারত ঘুরে বেড়িয়েছেন তিনি। তারই ধারাবাহিকতায় সম্প্রতি গিয়েছিলেন পাঞ্জাবে। সেখানে ‘শেহজাদা’র ট্রেলার লঞ্চের সঙ্গে সঙ্গে লোহরিও উপভোগ করেছেন তিনি। পাঞ্জাবের সড়কে আরও কী কী তিনি উপভোগ করেছেন, তা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ইন্সটায় কার্তিক ‘যখন পাঞ্জাবে… আর হ্যাশ ট্যাগ শেহজাদা ট্যুর’ লিখে পাঞ্জাব ভ্রমণের কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, আখের ট্রাকের সামনে-পেছনে, বিভিন্ন পাশে দাঁড়িয়ে ছবি দিয়েছেন কার্তিক।

একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ওয়াশরুমের সামনে কয়েকজনের সঙ্গে দাঁড়িয়ে গল্প করছেন কার্তিক। এমনই আরেকটি ভিডিওতে দেখা যায়, ওয়াশরুমের দরজায় দাঁড়িয়ে আছেন কার্তিক। সেই ভিডিওতে ওয়াশরুমের দরজার পাশে সাংকেতিক চিহ্ন বোঝাতে যে ছবি ব্যবহার করা হয়েছে তা দেখতে প্রায় কার্তিকের মতো।

তা দেখে নেটিজেনরা তাদের হাসি থামাতে পারেননি। কার্তিকের সেই ভিডিওতে হাসির ইমোজির সঙ্গে সঙ্গে নানা হাস্যকর কমেন্টও করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘জেন্টস ওয়াশরুমের পাশে এ কেমন পোজ দিলেন?’ আরেকজন লিখেছেন, ‘জেন্টস ওয়াশরুম শুদ্ধ হয়ে গেল।’

রোহিত ধাওয়ান পরিচালিত ‘শেহজাদা’-সিনেমায় কার্তিক ছাড়াও আরও রয়েছেন কৃতি স্যানন, মনীষা কৈরালা, পরেশ রাওয়াল, রনিত রায় ও শচীন খেদেকর। এটি তেলুগু ফিল্ম ‘আলা বৈকুণ্থাপুররামলু’-এর হিন্দি রিমেক। ছবিটি মুক্তি পাবে ১০ ফেব্রুয়ারি।

সর্বশেষ খবর