Homeবিনোদনঅঙ্কুশকে দেখে ঘৃণাভরা মন্তব্য শুভশ্রীর!

অঙ্কুশকে দেখে ঘৃণাভরা মন্তব্য শুভশ্রীর!

টালিপাড়ায় সবারই জানা অঙ্কুশ শুভশ্রীর বন্ধুত্বের কথা। তবে হঠাৎ কী এমন হলো যে, অঙ্কুশকে দেখে ঘৃণাভরা মন্তব্য করলেন শুভশ্রী!

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে অঙ্কুশের একটি ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন শুভশ্রী। ভিডিওটি ড্যান্স বাংলা ড্যান্সের শুটিংয়ের ফাঁকে তোলা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, জনপ্রিয় নাচের এ অনুষ্ঠানটির শুটিংয়ের ফাঁকে অঙ্কুশের এক অদ্ভূত দৃশ্য দেখে ক্যামেরাবন্দি করেন শুভশ্রী। পোস্ট করা ওই ভিডিওতে দেখা যায়, সারা গালে চিজ মাখিয়ে খাবার খাচ্ছেন অঙ্কুশ।

ওই দৃশ্য দেখে শুভশ্রী অঙকুশকে বলছেন, “ইস, এভাবে কেন খাচ্ছিস? এত নোংরা কেন তুই?” শুভশ্রীর ওই কথায় অবশ্য একটুও লজ্জিত নন। উল্টো শুভশ্রীকে অঙ্কুশের উত্তর, “তুই মুখটা মুছিয়ে দে না আমার।” 
সত্যি হয়তো অঙ্কুশের মুখ মুছিয়ে দেননি নায়িকা, কিন্তু এই ভিডিও দেখেই বোঝা যাচ্ছে, শুভশ্রী যতই অঙকুশকে নিয়ে ঘৃণাভরা মন্তব্য করুক না কেন তাদের দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ততটাই গভীর।

খুব শিগগিরই তাদের এই নাচের রিয়েলিটি শো ভারতীয় টিভি পর্দার চ্যানেলে সম্প্রচারিত হবে। যেখানে বিচারকের আসনে দেখা যাবে শুভশ্রী, শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং মৌনি রায়কে। আর সঞ্চালকের ভূমিকায় থাকছেন অঙ্কুশ।

এ ছাড়া রুপালি পর্দাতেও দেখা যাবে অঙ্কুশ শুভশ্রী জুটিকে। সুরিন্দর ফিল্মস প্রযোজিত বাবা যাদব পরিচালিত একটি ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছে এ অঙ্কুশ এবং শুভশ্রী।

সর্বশেষ খবর