Homeবিনোদনচাহাতকে নিয়ে বিস্ফোরক মন্তব্য সুকেশের

চাহাতকে নিয়ে বিস্ফোরক মন্তব্য সুকেশের

বলিউড একাধিক অভিনেত্রীর সঙ্গেই জড়িয়েছে সুকেশ চন্দ্রশেখরের নাম। এবার সেই লিস্টে উঠে এসেছে চাহাত খান্নার নাম। নিজের সঙ্গে নাম শুনেই চাহাতকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন সুকেশ।

২০০ কোটি অর্থ কেলেঙ্কারির অভিযোগে অভিযুক্ত সুকেশের সঙ্গে বলিউডের একাধিক নায়িকার নাম জড়ালেও জ্যাকলিন ফার্ন্দান্দেজ এবং নোরা ফাতেহির নাম সবচেয়ে বেশিবার জড়িয়েছে সুকেশের সঙ্গে।

এই বলি নায়িকার মধ্যে নোরা সুকেশের সঙ্গে তার পরিচয়ের কথা অস্বীকার করলেও জ্যাকলিন স্বীকার করেছেন তিনি সুকেশকে ভালোবাসেন। হাজতবাসে থাকা সুকেশকেও বলতে শোনা গেছে, তিনি জ্যাকলিনকে ভালোবাসেন।

সুকেশ কাহিনি এখানে শেষ মনে হলেও মাত্র কয়েকদিন আগে সুকেশকে নিয়ে বোমা ফাটিয়েছেন চাহাত খান্না। তিনি দাবি তোলেন, সুকেশ তাকে বিয়ে করতে চেয়েছিল।

চাহাতের এমন দাবি সুকেশের কানে আসতেই তিনি সে দাবিকে নস্যাৎ করে দেন। সুকেশ বলেন, ‘বিবাহিত বা এক সন্তানের মা, এরকম নারীদের প্রতি আমার কোনও ইন্টারেস্ট নেই। আমি ওদের মতো গোল্ড ডিগার নই।’ পেশাগত কাজের প্রয়োজনেই চাহাতের সঙ্গে পরিচয় হয় সুকেশের।

অন্যদিকে চাহাত দাবি তুলেছেন, তাকে জোর করে নিয়ে যাওয়া হয়েছিল তিহাড় জেলে। তাকে অনবরত ব্ল্যাকমেইল করছিল সুকেশের লোক। ফলে বাধ্য হন তিনি দেখা করতে। চাহাতের এ কথার সুর মিলে যায় নোরার সঙ্গে।

নোরাকেও বলতে শোনা গেছে, সুকেশ তাকে বিয়ে করার প্রস্তাব পাঠিয়েছিল পিঙ্কি ইরানির মাধ্যমে। বদলে দিতে চেয়েছিল দামি দামি উপহার।

কিন্তু এসবকে মিথ্যা উল্লেখ করে সুকেশ বলেছেন, নোরাই বাড়ি-গাড়ির জন্য তাকে বিয়ে করতে চেয়েছিল। কিন্তু সুকেশ ভালোবাসে জ্যাকলিনকে।

এদিকে সুকেশ মামলায়  দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে বয়ান রেকর্ড করতে এসে জ্যাকলিন বলেন, ‘আমি ওকে ভালোবাসি। কিন্তু ও আমার আবেগ নিয়ে খেলেছে। আমার জীবনকে নরক বানিয়েছে সুকেশ চন্দ্রশেখর।’

সর্বশেষ খবর