Homeখেলাপিএসজির ড্রেসিংরুমের দ্বন্দ্ব নিয়ে মুখ খুলেছেন নেইমার

পিএসজির ড্রেসিংরুমের দ্বন্দ্ব নিয়ে মুখ খুলেছেন নেইমার

মোনাকোর বিপক্ষে লিগ ম্যাচে হারের পর উত্তপ্ত বাক্যবিনিময় হয়েছে পিএসজির ড্রেসিংরুমে। ক্লাবের স্পোর্টিং ডিরেক্টরের সঙ্গে ম্যাচশেষে তর্কে জড়িয়েছিলেন নেইমার জুনিয়র। গণমাধ্যমে ছড়ানো এমন গুঞ্জন নিয়ে অবশেষে মুখ খুলেছেন ব্রাজিলিয়ান তারকা।

সময়টা ভালো যাচ্ছে না প্যারিসিয়ানদের। মার্শেইয়ের বিপক্ষে হেরে তাদের বিদায় নিতে হয়েছে ফরাসি কাপ থেকে। তার দুদিন না যেতেই মোনাকোর বিপক্ষে তারা হেরেছে লিগ ম্যাচে। লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পের অনুপস্থিতিতে দলের আক্রমণ ভাগে থাকা এ ম্যাচে নেইমারের খেলার ধরন নিয়ে ড্রেসিংরুমে প্রশ্ন তুলেছিলেন ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর ক্যাম্পোস।

তবে নেইমার উল্টো ক্ষুব্ধ হয়ে জানিয়েছিলেন ফরোয়ার্ডে থাকা দুই সতীর্থ ভিতিনিয়া ও হুগো একিতিকে ঠিক ঠাক বল পাস না দেয়ায় এবং গোল মুখে শট নেয়ার সময় বাজে সিদ্ধান্ত নেয়ায় হারতে হয়েছে তাদের। নেইমারের পক্ষ হয়ে ক্যাম্পোসের সঙ্গে তর্কে জড়িয়েছিলেন তার স্বদেশি সতীর্থ মারকুইনসও।

গণমাধ্যমে ছড়ানো এমন গুঞ্জন নিয়ে এবার সরাসরি কথা বলেছেন নেইমার। জানিয়েছেন, সংবাদমাধ্যমে আসা গুঞ্জনের আংশিক সত্য পুরোটা নয়।

নেইমার বলেন, ‘একটা বিষয় নিয়ে আলোচনা হয়েছিল। আমরা সে বিষয়ে একমত ছিলাম না। প্রতিদিনই এমন কিছু না কিছু ঘটে। আমি এ বিষয়গুলোকে পছন্দ করি। এটা অনেকটা প্রেমিকার সঙ্গে সম্পর্কের মতো। ফুটবলে শুধু ভালোবাসা আর বন্ধুত্বই থাকে না। এখানে কিছু বিষয় নিয়ে মতের অমিল থাকবে, সেই বিষয় নিয়ে আলোচনা হবে। আমরা হারতে অভ্যস্ত না। যখন কোনো ম্যাচ হারি, অবশ্যই সেটা আমাদের মধ্যে সমস্যার সৃষ্টি করে। এটা ফুটবলের অংশ। খেলার উন্নতির জন্য এটা দরকার পড়ে।’

অবশ্য সংবাদমাধ্যমে আসা খবরের বেশির ভাগই মিথ্যা দাবি করেছেন নেইমার। এসব বিষয় তাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি করেছে বলেও জানান তিনি।

ব্রাজিলিয়ান তারকা বলেন, ‘ড্রেসিংরুমের যেসব খবর সংবাদমাধ্যমে আসে, তার অনেক খবরই মিথ্যা, যা সারা বিশ্বে ছড়িয়ে যায়। মৌসুমের গুরুত্বপূর্ণ সময়েই গুঞ্জনগুলো শোনা যায়। আমাদের এই বিষয়ে নজর দিতে হবে। এই ঘটনা সংবাদমাধ্যমে আসা ঠিক নয়, এটা নিজেদের মধ্যেই থাকা উচিত ছিল। আমাদের একসঙ্গেই চলতে হবে। এ ধরনের সংবাদে আমরা ক্ষেপে যাই। আমি নিশ্চয়তা দিচ্ছি, সংবাদমাধ্যমে আসা তথ্যের অনেক কিছুই মিথ্যা, খুব অল্পই সত্য হয়।’

সর্বশেষ খবর