Homeবিনোদনসিদ্ধার্থের সঙ্গে প্রেম করছেন অদিতি

সিদ্ধার্থের সঙ্গে প্রেম করছেন অদিতি

প্রেমের মাস ফেব্রুয়ারিতে বলিউডের অনেক তারকাই বিয়ে করছেন নয়তো নতুন করে আবার প্রেমে পড়ছেন। সেই তালিকায় এবার নাম লেখালেন বলি অভিনেত্রী অদিতি রাও হায়দারিও।

দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে কানাঘুষা চলছে, ‘রং দে বসন্তি’ খ্যাত অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে প্রেম করছেন অদিতি।  ২০২১ সালে মুক্তি পাওয়া দক্ষিণী ছবি ‘মহা সমুদ্রম’-এর সেটে একে অপরের সঙ্গে পরিচিত হন এ কপোত-কপোতী।

ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে গড়ে ওঠে তাদের মধ্যে বন্ধুত্ব। দীর্ঘ সময় ছবির শুটিংয়ে একসঙ্গে থাকার কারণে এ বন্ধুত্ব শেষ পর্যন্ত পৌঁছায় প্রেমের দিকে। সে ছবি মুক্তির এক বছর কেটে গেলেও নিজেদের সম্পর্কের সমীকরণ নিয়ে এখনও সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি দু’জনের কেউই।

বেশ কিছু দিন আগে এক তেলুগু তারকার বাগদানের অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল সিদ্ধার্থ ও অদিতিকে। সম্পর্কের জল্পনায় সিলমোহর তখন থেকেই।

একসঙ্গে দেখে অনুরাগীদের ধারণা হয়েছিল, খুব শিগগিরই সমাজমাধ্যমে একে অপরের প্রতি প্রেমের ইস্তেহার দেবেন দুই তারকা। শুধু তাই নয়, গত বছর অভিনেত্রীর জন্মদিনে সমাজমাধ্যমে পোস্টও করতে দেখা গিয়েছিল  সিদ্ধার্থকে।

তা ছাড়া দুই তারকার একে অপরের পোশাক পরার ঘটনাও চোখ এড়ায়নি নেটিজেনদের। সম্প্রতি বলিউডের নামী পোশাকশিল্পী মাসাবা গুপ্তর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অদিতির প্রাক্তন সত্যদীপ মিশ্র। এবার কি ছাঁদনাতলায় বসবেন অদিতি নিজেও? অনেকেই এ উত্তরের অপেক্ষায় রয়েছেন।

এমন পরিস্থিতিতে সম্প্রতি সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক নিয়ে অদিতিকে প্রশ্ন করেন ভারতীয় সংবাদমাধ্যমের এক সাংবাদিক। প্রশ্ন করা মাত্রই ‘খিদে পেয়েছে’ বলে তা এড়িয়ে যান অদিতি।

সমাজমাধ্যমে সে মুহূর্তের ভিডিও পোস্ট হওয়ার পরপরই নেট দুনিয়ায় তা ভাইরাল হয়েছে। ভাইরাল সে ভিডিওতে অনুরাগীদের মন্তব্য, সিদ্ধার্থ আর অদিতির প্রেমের সম্পর্ক যে সত্যি তা অভিনেত্রীর চোখেমুখেই স্পষ্ট হয়েছে।

সর্বশেষ খবর