Homeবিনোদনসালমান খানকে ‘অশালীন’ বললেন পাক অভিনেত্রী

সালমান খানকে ‘অশালীন’ বললেন পাক অভিনেত্রী

বলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন অনেক পাকিস্তানি অভিনয়শিল্পী। যাদের মধ্যে একজন সাবা কামার। এই অভিনেত্রী বলিউড ভাইজান সালমান খানকে ‘অশালীন’ বলে সম্বোধন করেছেন। সম্প্রতি নেটপাড়ায় ভাইরাল হয়েছে সে ভিডিও।

এই অভিনেত্রীই প্রথম যিনি সালমানের বিরুদ্ধে নিজের আঙুল উঁচু করলেন। কেন তিনি এমন মন্তব্য করলেন তা শুনে অবাক হয়েছেন অনেক নেটিজেনই।

পাকিস্তানি টিভি শো ‘গুড মর্নিং জিন্দেগি’র একটি এপিসোডে হাজির হয়েছিলেন সাবা। সে শোতে সাবাকে ভারতীয় অভিনেতাদের ছবি দেখানো হয়। যাদের সম্পর্কে একটি করে মন্তব্য করতে বলা হয় তাকে।

এমন পরিস্থিতিতে সালমানের ছবি ডিসপ্লেতে ভেসে আসলে সাবা তাকে ছিছোরা (অশালীন) বলে মন্তব্য করেন। প্রথমে তিনি নিজের কান ধরে বলেন, আল্লাহ আমাকে এর জন্য ক্ষমা করুন, আমি সালমানকে ভয় পাই।

এরপরই সালমানকে নিয়ে মন্তব্য করেন, তিনি কোরিওগ্রাফারকে মোটেও অনুসরণ করেন না। বরং নিজের স্টাইল অনুযায়ী কাজ করেন। এরপর দাবাং-এর হুক স্টেপও নকল করতে দেখা যায় তাকে।

সাবার এমন অভিব্যক্তি ভারতীয় নেটিজেনরা মোটেও ভালোভাবে নেননি। বরং তা নিয়েছেন নিন্দার চোখে। যদিও এক বিবৃতিতে সাবা জানিয়েছেন, তিনি নিছক মজা করার জন্য ওসব বলেছেন। তবে নেটিজেনদের দাবি, নিছক মজা করার জন্য বড় তারকাদের নিয়ে এমন মন্তব্য করা মোটেও ভালো কাজ নয়।

এদিকে এ বছর এপ্রিলের ২১ তারিখ মুক্তি পেতে চলেছে সালমান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমা। এ সিনেমার মধ্য দিয়ে দীর্ঘ ৪ বছর পর ঈদে বড় পর্দায় হাজির হচ্ছেন বলিউড ভাইজান।

সর্বশেষ খবর