Homeআন্তর্জাতিকদুই বিয়ের দাবিতে থানায় তরুণী, পুলিশের সঙ্গে হাতাহাতি

দুই বিয়ের দাবিতে থানায় তরুণী, পুলিশের সঙ্গে হাতাহাতি

বিয়ের মৌসুম শুরু হতেই শিরোনামে চলে আসে একের পর এক আজব খবর। কখনও কনের বোনের মাথায় সিঁদুর পরিয়ে দিচ্ছেন বর, কখনও বিয়ের মণ্ডপ থেকে হবু কনে পালিয়ে যাচ্ছেন প্রেমিকের সঙ্গে। সম্প্রতি এমনই এক আজব ভিডিও ছড়িয়েছে সামাজিক মাধ্যমে।

দুটি বিয়ে করার দাবি নিয়ে সম্প্রতি থানায় হাজির হন এক তরুণী। কান্নাকাটি করে তিনি লুটিয়ে পড়েন পুলিশের পায়ে। দাবি একটাই, স্বামী থাকলেও বিয়ে দিতে হবে প্রেমিকের সঙ্গে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। 

জানা গেছে, তিনি তার প্রেমিককে বিয়ে করতে চান বটে, তবে স্বামীকে ছাড়তে নারাজ। এদিকে, এমন দাবি শুনে পুলিশকর্মীরা থানা থেকে বেরিয়ে যেতে বললে ক্ষেপে যান ওই তরুণী। ঘটে পুলিশ সদস্যদের সঙ্গে হাতাহাতির ঘটনা। এমনকি রাগের মাথায় পুলিশের হাত থেকে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলেন তিনি। 

ওই তরুণীর স্বামী পুলিশকে জানিয়েছেন, তার স্ত্রীর নাম কাজল শর্মা। বিয়ের পরও প্রেমিকের সঙ্গে যোগাযোগ রেখেছে সে। কাজলের স্বামী বলেন, ‘ও আমাকে একদিন বলল, নিজের প্রেমিককে বিয়ে করে একসঙ্গে দুজনের সঙ্গেই সংসার করতে চায়। আমি ওকে বলি, এমনটা সম্ভব নয়। তাই এখন পুলিশের কাছে গিয়ে এমন দাবি জানাচ্ছে সে।’

প্রাথমিক তদন্তে পুলিশ দাবি করেছে, ওই তরুণী ‘মানসিক ভারসাম্যহীন’।

সর্বশেষ খবর