Homeখেলামাশরাফীকে ছুঁয়ে দেখতে মাঠে নামলেন যুবক

মাশরাফীকে ছুঁয়ে দেখতে মাঠে নামলেন যুবক

তারকাদের খ্যাতি যেমন রয়েছে, রয়েছে তার বিড়ম্বনাও। এই খ্যাতির কারণেই মাঝেমধ্যে জনপ্রিয় ব্যক্তিদের অদ্ভুত সব ঘটনার মুখোমুখি হতে হয়। তেমনি এক ঘটনার মুখে পড়তে হয়েছে ক্রিকেটার মাশরাফী বিন মোর্ত্তজাকে। এক যুবক তাকে ছুঁয়ে দেখতে নেমে পড়েন মাঠে।

শনিবার (১ এপ্রিল) ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে মুখোমুখি হয়েছিল লিজেন্ডস অব রূপগঞ্জ ও গাজী গ্রুপ। ম্যাচটিতে রূপগঞ্জ ৬ উইকেটের জয় পায়। তবে খেলার সময় এক অদ্ভুত ঘটনা ঘটে।

ম্যাচের তখন ৩৯তম ওভার চলছে। রূপগঞ্জকে নেতৃত্ব দিচ্ছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা। আর বল করার জন্য প্রস্তুতি নিচ্ছেন সোহাগ গাজী। ঠিক তখনই নজর পড়ে মাঠের অন্যপ্রান্তে। 

এক যুবক দৌড়ে এসে মাশরাফীর সঙ্গে হাত মেলান, জড়িয়ে ধরেন। মাশরাফী তাতে বিরক্ত না হয়ে ওই যুবককে বুঝিয়ে মাঠের বাইরে যেতে বলেন। প্রিয় তারকাকে ছুঁয়ে দেখার পরে ফিরতে শুরু করেন সেই যুবক। সে সময়ে ডিপিএল সংশ্লিষ্ট এক ব্যক্তি এসে যুবককে মাঠের বাইরে নিয়ে যান। 

অবশ্য এমন ঘটনা মাশরাফীর জন্য এই প্রথম নয়। এর আগেও অনেকবার এমন ঘটনার মুখোমুখি হয়েছেন ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

এ দিন বল হাতে ভালো করতে পারেননি মাশরাফী। ৯ ওভার বল করে ৫৯ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য। অবশ্য অন্যদের ভালো ফর্মের কারণে তার দল জয় পেয়েছে ৬ উইকেটে। 

সর্বশেষ খবর

Exit mobile version