Homeজেলাশরীয়তপুরে সখিপুরে আগুনে পুড়ে ভাই-বোনের মৃত্যু

শরীয়তপুরে সখিপুরে আগুনে পুড়ে ভাই-বোনের মৃত্যু

মেহেদী হাসান, শরীয়তপুর ॥

শরীয়তপুরে সখিপুর থানার আশ্রাফ আলী বেপারীকান্দি গ্রামে বসতঘরে অগ্নিকান্ডে ঘুমন্ত অবস্থায় ভাই-বোনের মৃত্যু হয়েছে। নিহতরা হলো ওই গ্রামের মনসুর ঢালীর কন্যা সামিয়া(১৩) ও তার ভাই আরাফাত(৯)। এ ঘটনায় আগুনে দগ্ধ মীম (১১) নামে তাদের অপর এক বোন শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা আশংকাজনক। সোমবার রাত সাড়ে ১০ টায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করেছে স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে তারাবির নামাজ শেষে মনসুর ঢালীর পুত্র আরাফাত বাসায় আসে। পরে খাওয়া-দাওয়া শেষ করে তারা তিন ভাইবোন অন্য একটি রুমে একসঙ্গে ঘুমিয়ে পড়ে। এসময় তাদের মা পাশের ঘরে নামাজরত অবস্থায় ছিলেন। তাদের পিতামাতা আলাদা কক্ষে থাকে।

রাত আনুমানিক সাড়ে ১০ টায় হঠাৎ করে ঘরে আগুন লাগে। প্রতিবেশীরা তাৎক্ষণিকভাবে তাদের তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সামিয়া ও আরাফাতের মৃত্যু হয়। নিহত সামিয়া সখিপুর জি এম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সর্বশেষ খবর