Homeখেলারাতে সেভিয়াকে আতিথ্য দেবে ম্যানইউ

রাতে সেভিয়াকে আতিথ্য দেবে ম্যানইউ

ইউরোপা লিগে সেভিয়ার বিপক্ষে প্রথম জয়ের খোঁজে মাঠে নামছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ওল্ড ট্রাফোর্ডে স্প্যানিশ ক্লাবটিকে আতিথ্য দেবে রেড ডেভিলরা। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়।

চলতি মৌসুমে দারুণ ছন্দে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। এরিক টেন হ্যাগের অধীনে যেন বদলে গেছে দলটি। ইউরোপা লিগে ভালো ফর্মে তারা। বার্সেলোনা ও রিয়াল বেতিসকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে পা রেখেছে ইংলিশ জায়ান্টরা। কোয়ার্টার ফাইনলে তাদের সামনে বড় বাধা আরেক স্প্যানিশ ক্লাব সেভিয়া।

এই মৌসুমে ফর্মের বিচারে সেভিয়ার থেকে অনেকখানি এগিয়ে আছে রেড ডেভিলরা। নিজেদের শেষ দুই ম্যাচে জয় পেয়েছে তারা। প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের ভালো অবস্থানে আছে ইউনাইটেড।

তবে ম্যাচের আগে ইনজুরির হানা দিয়েছে ইউনাইটেড শিবিরে। ইনজুরির কারণে ছিটকে গেছেন মার্কাস রাশফোর্ড। এই মৌসুমে দারুণ ছন্দে আছেন এই ইংলিশ ফুটবলার। সব প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত ২৮ গোল করেছেন তিনি, যা ইউনাইটেডের হয়ে এই মৌসুমে সর্বোচ্চ। এই ম্যাচে শুরুর একাদশে জায়গা পেতে পারেন অ্যান্টনি মার্শিয়াল।

ইউনাইটেড কোচ এরিক টেন হ্যাগ বলেন, ‘এটা অত্যন্ত দুঃখের রাশফোর্ডকে আমরা এই ম্যাচে পাচ্ছি না। তাকে আমাদের এই ম্যাচে প্রয়োজন ছিল। আমি আশাবাদী সে খুব দ্রুত ফিরবে। শুরুর একাদশে নামার জন্য মার্শিয়াল প্রস্তুত আছে। তবে আমি আপানাদের বলতে চাই এই মৌসুমে আমরা দারুণ ফুটবল খেলছি। আমরা অনেক বড় ম্যাচ জিতেছি ইতোমধ্যে এবং একটি শিরোপাও জিতেছি। ড্রেসিংরুম অনেক শান্ত আছে ছেলেরা তাদের শতভাগ দেয়ার চেষ্টা করছে।’

এদিকে পারফরমেন্সের বিচারে এই মৌসুমটা খুব একটা ভালো কাটছে না সেভিয়ার। লিগেও ছন্দে নেই স্প্যানিশ ক্লাবটি। ২৯ ম্যাচে ৮ জয়ে লা লিগার পয়েন্ট টেবিলের ১৩তম অবস্থানে আছে তারা। তবে বর্তমান ফর্ম বাদ দিলে ইতিহাস কথা বলছে সেভিয়ার পক্ষে। ইউরোপিয়ন ফুটবলে ইংলিশ ক্লাবগুলোর বিপক্ষে বরাবরই সফল তারা। ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে এখন পর্যন্ত ৪ দেখায় ৩ জয় পেয়েছে সেভিয়া। একটিতে হয়েছে ড্র। ইউরোপা লিগে ইউনাইটেডের বিপক্ষে নিজেদের সবশেষ ম্যাচে ২-১ গোলে জয় পেয়েছে সেভিয়া।

সর্বশেষ খবর