Homeখেলাকাদিজকে হারিয়ে টেবিলের দুইয়ে অ্যাতলেটিকো

কাদিজকে হারিয়ে টেবিলের দুইয়ে অ্যাতলেটিকো

লা লিগায় মঙ্গলবার (২ মে) রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে রিয়াল মাদ্রিদ ২-০ গোলে হারায় টেবিলের দুইয়ে ওঠার সুযোগ চলে আসে আরেক মাদ্রিদ ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদের সামনে। সে সুযোগটা লুফে নিতে ভুল করেনি সিমিওনের দল। বুধবার (৩ মে) ঘরের মাঠে কাদিজকে ৫-১ গোলে উড়িয়ে দিয়ে টেবিলের দুই নম্বর স্থান নিজেদের করে নেয় অ্যাতলেটিকো মাদ্রিদ।

ঘরের মাঠ সিভিটাস মেট্রোপলিটানোতে আধিপত্য বিস্তার করে খেলে স্বাগতিকরা। ম্যাচের দ্বিতীয় মিনিটেই ডি-বক্সে ক্যারাস্কোর পাস থেকে গোল করেন ফরাসি তারকা গ্রিজম্যান। ম্যাচের ২৭ মিনিটে আবারও গোল পায় অ্যাতলেটিকো। গোলস্কোরার সেই গ্রিজম্যান। ডি-বক্সের বাইরে থেকে লামারের সঙ্গে ওয়ান-টু-ওয়ান খেলে দারুণ এক গোল করেন বিশ্বকাপজয়ী এই তারকা।

দুই গোলে এগিয়ে থেকে প্রথম হাফ শেষ করে স্বাগতিকরা। দ্বিতীয় হাফেও আক্রমণের ধারা বজায় রাখে সিমিওনের দল। দ্বিতীয় হাফের চতুর্থ মিনিটে সহজ এক গোল করেন স্প্যানিশ স্ট্রাইকার আলভারো মোরাতা। ৫৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন ক্যারাস্কো।

তবে ম্যাচের ৭২ মিনিটে এক গোল শোধ দেয় কাদিজ। অ্যান্টনি লোজানো গোলটি করেন কাদিজের হয়ে। তবে তার পরের মিনিটেই আরেকটি গোল করে অ্যাতলেটিকো। এবারের গোলস্কোরার আর্জেন্টাইন ডিফেন্ডার মোলিনা। এই ৫-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ার পাশাপাশি, লিগ টেবিলেও উন্নতি হয় অ্যাতলেটিকোর। তারা রিয়াল মাদ্রিদকে পেছনে ফেলে দুইয়ে উঠে এসেছে।

৩৩ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে অ্যাতলেটিকো মাদ্রিদ। সমান ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে টেবিলের তিনে রিয়াল মাদ্রিদ। তবে অ্যাতলেটিকো থেকে ১৩ পয়েন্ট লিড নিয়ে টেবিলের শীর্ষে বার্সেলোনা।

সর্বশেষ খবর