Homeবিনোদনমুক্তির আগেই অন্য সিনেমাতে ঝড় তুলেছে ‘জওয়ান’!

মুক্তির আগেই অন্য সিনেমাতে ঝড় তুলেছে ‘জওয়ান’!

একের পর এক চমক দিতে আবারও প্রেক্ষাগৃহ মাতাতে বলিউড বাদশা শাহরুখ খান আসছেন তার নতুন সিনেমা ‘জওয়ান’ নিয়ে। তবে সিনেমা হলে ঝড় তোলার আগেই ঝড় তুলেছেন অন্য সিনেমার মুক্তির মিছিলে।

শনিবার (৬ মে) ৬ টা ২৩  মিনিটে শাহরুখ খান তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দর্শকদের সঙ্গে শেয়ার করেন। ওই স্ট্যাটাসে শাহরুখ খান ‘জওয়ান’ সিনেমার পোস্টার পোস্ট করেছেন। পোস্টে তিনি জানিয়েছেন চলতি বছরের ৭ সেপ্টেম্বরেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে তার অভিনীত ‘জওয়ান’ সিনেমাটি।

এ তথ্যের ভিত্তিতেই একে একে অন্য সিনেমাগুলোর মুক্তির তারিখ পেছাতে শুরু হয়েছে। এর কারণ বলিউডের বাদশার আগামী ছবির সঙ্গে প্রতিযোগিতায় যেতে চাইছে না অন্য কোনো সিনেমা।

আনন্দবাজারে প্রকাশিত তথ্য থেকে জানা যায়, ভিকি কৌশল ও সারা আলি খান অভিনীত জারা হাটকে জারা বাচকে সিনেমাটি জওয়ানের আগেই মুক্তির মিছিলে নেমে যেতে চাইছে। সিনেমার নির্মাতা তাই এই সিনেমাটির মুক্তি দেয়ার তারিখ ঠিক করেছেন ২ জুন।

এদিকে ফুকরে ৩ সিনেমাটির মুক্তির তারিখ ৭ সেপ্টেম্বর থাকলেও ওইদিন সিনেমা রিলিজ করতে নারাজ এ সিনেমার পরিচালক। তাই  ৭ সেপ্টেম্বরের বদলে এ বার ২৪ নভেম্বর মুক্তি পেতে চলেছে ‘ফুকরে ৩’।

ড্রিম গার্ল ২ সিনেমাটিরও পিছিয়ে গিয়েছে ছবির মুক্তির তারিখ। চলতি বছরের ২৫ আগস্ট মুক্তি পেতে চলেছে এই ছবি। সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত যোদ্ধা সিনেমার রিলিজের তারিখও পিছিয়ে শাহরুখের নতুন সিনেমা জওয়ান সিনেমার ঝড়ে।

তাহলে বোঝাই যাচ্ছে, শাহরুখের এই সিনেমাটিও পাঠান সিনেমার মতো ঝড় তুলতে শুরু করে দিয়েছে। প্রেক্ষাগৃহে দর্শকরা শাহরুখের এবারের সিনেমায় বড়সড় ঝাটকা পেতে চলেছে। কারণ এ সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলিউড বাদশাহকে।

সর্বশেষ খবর