Homeখেলাক্রিকেটআইপিএল ফাইনালে অপ্রত্যাশিত ঘটনা, পুলিশকে গলাধাক্কা নারীর

আইপিএল ফাইনালে অপ্রত্যাশিত ঘটনা, পুলিশকে গলাধাক্কা নারীর

বৃষ্টির বাধায় নির্ধারিত দিনে মাঠে গড়ায়নি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনাল। ম্যাচ অনুষ্ঠিত হবে রিজার্ভ ডে-তে।

রোববার (২৮ মে) আহমেদাবাদের মাঠে গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংসের মধ্যে শিরোপার লড়াই না হলেও লড়াই হয়েছে গ্যালারিতে। যেখানে খেলা দেখতে আসা এক নারী দর্শককে দেখা গেছে পোশাক পরিহিত একজন ভারতীয় পুরুষ পুলিশ সদস্যকে কয়েকবার গলাধাক্কা দিয়ে ফেলে দিতে। এ নিয়ে সামাজিক মাধ্যমে একটি ভিডিও ভাইরালও হয়েছে।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যম ঘটনার বর্ণনা দিতে গিয়ে জানিয়েছে, আইপিএলের ফাইনালের মধ্যেই এক পুলিশ অফিসারকে গলা ধরে ধাক্কা মারতে দেখা গেছে এক নারীকে। ধাক্কাটা তিনি মেরেছেন একাধিকবার। সেখানে উপস্থিতদের অনেকে নাকি দাবি করেছেন, ধাক্কা মারার আগে কমপক্ষে চার থেকে পাঁচবার ওই পুলিশ অফিসারকে থাপ্পড়ও মেরেছেন ওই নারী।

পুলিশ অফিসার সে সময় কোনো ব্যবস্থা না নিয়েই স্থান ত্যাগ করেন। পরবর্তী সময়ে স্টেডিয়াম থেকে নাকি ওই নারীকে বেরও করে দেয়া হয়। যদিও এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে কোনো বিবৃতি পাওয়া যায়নি। তা ছাড়া ওই নারী কেন পুলিশ সদস্যটির ওপর চটে গিয়েছিলেন, সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

এদিকে প্রবল বৃষ্টির কারণে রোববার প্রায় চার ঘণ্টা অপেক্ষার পরও মাঠে গড়াতে পারেনি আইপিএলের ফাইনাল। ম্যাচটি অনুষ্ঠিত হবে সোমবার (২৯ মে) বাংলাদেশ সময় রাত ৮টায়। তবে এদিনও যদি বৃষ্টির কারণে খেলা মাঠে না গড়ায়, তাহলে গ্রুপপর্বের লড়াই শেষে এগিয়ে থাকা দল পাবে চ্যাম্পিয়নের খ্যাতি। আইপিএলের ১৬তম আসরে গ্রুপপর্বে ১৪ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ছিল গুজরাট। ফাইনালের প্রতিপক্ষ চেন্নাই সমান ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে ছিল তালিকার দুইয়ে।

সর্বশেষ খবর