Homeখেলাবিশ্বকাপের পর ইউরোপ জয়ের সামনে দুই আর্জেন্টাইন

বিশ্বকাপের পর ইউরোপ জয়ের সামনে দুই আর্জেন্টাইন

আর্জেন্টাইন তারকা লাউতারো মার্টিনেজ ও হুলিয়ান আলভারেজ। গত বছরের ১৮ ডিসেম্বর ফুটবল বিশ্বকাপের শিরোপা উঁচিয়ে ধরার সুযোগ পেয়েছেন তারা। এবার আরও একটি শিরোপা ছোঁয়ার সামনে রয়েছেন এই দুই আর্জেন্টাইন তারকা।

শনিবার (১০ জুন) দিবাগত রাত ১টায় তুরস্কের ইস্তাম্বুলের কামাল আতাতুর্ক স্টেডিয়ামে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে মুখোমুখি হবে ম্যানচেস্টার সিটি ও ইন্টার মিলান। ম্যাচটিতে মিলানের জার্সিতে মাঠে নামবেন বিশ্বকাপজয়ী তারকা মার্টিনেজ। আর সিটির জার্সিতে নামবেন আলভারেজ।

আর্জেন্টাইন ভক্তরা অপেক্ষা করছেন বিশ্বকাপের পর আরও একটি শিরোপা জয়ের মুহূর্ত উপভোগ করতে। তবে সেটি কার হাতে উঠছে–মার্টিনেজ নাকি আলভারেজ? সে জন্য ম্যাচের শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করতে হবে।

তবে মার্টিনেজ থেকে এগিয়ে থাকবেন আলভারেজ। কারণ, সিটি মার্টিনেজদের থেকে শক্তিমত্তায় অনেক এগিয়ে। ফলে শক্তিশালী সিটির বিপক্ষে জয় তুলে নেয়া সহজ হবে না মিলানের।

এদিকে ট্রেবল জয়ের সুযোগ হাতছাড়া করতে চাইছে না পেপ গার্দিওলার শিষ্যরা। তবে তার আগে শিষ্যদের সাবধান করেছেন কোচ। পেপ গার্দিওলা বলেছেন, ‘অতি উত্তেজনা আমাদের জন্য ভালো নয়। দুই বছর আগে আমরা অল্পের জন্য ব্যর্থ হয়েছি। আমরা ম্যাচটিকে প্রিমিয়ার লিগের মতোই মনে করছি। সেভাবেই প্রস্তুতি নিচ্ছি। বেশি উত্তেজিত হলে খারাপ কিছু হতে পারে।’

সর্বশেষ খবর