Homeখেলামিয়ামির টানা ষষ্ঠ হারে মেসিকে নিয়ে দুয়োধ্বনি

মিয়ামির টানা ষষ্ঠ হারে মেসিকে নিয়ে দুয়োধ্বনি

পিএসজির পরবর্তী গন্তব্য হিসেবে যে ক্লাবকে বেছে নিয়েছেন লিওনেল মেসি, সে ইন্টার মিয়ামির অবস্থা মেজর লিগ সকারে (এমএলএস) মোটেও ভালো নয়। দলটির টানা ষষ্ঠ হারের ম্যাচে বিপক্ষে দলের সমর্থকরা দুয়োধ্বনি তুলেছেন, ‘মেসি কোথায়, মেসি কোথায়’ আওয়াজে।

রোববার (১১ জুন) এমএলএসে নিউ ইংল্যান্ড রেভ্যুলেশনের বিপক্ষে ৩-১ গোলে হেরেছে মিয়ামি। এ নিয়ে লিগে টানা ষষ্ঠ ম্যাচে হারল দলটি। তাতে ইস্টার্ন কনফারেন্সের তলানিতেই পড়ে থাকল ক্লাবটি।
শিকাগোতে অনুষ্ঠিত ম্যাচের ২৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে নিউ ইংল্যান্ডকে এগিয়ে দেন চার্লস গিল। সাবেক নিউক্যাসল ফুলব্যাক ডিআন্দ্রে ইয়েডলিন বক্সের মধ্যে আনাড়ির মতো ম্যাট পোলস্টারকে ফাউল করায় পেনাল্টির নির্দেশ দিয়েছিলেন রেফারি। ইনজুরি নিয়ে স্ট্রেচারের করে ফরাসি মিডফিল্ডার কোরেন্টিন জেইন মাঠ ছাড়লে মিয়ামির সংকট আরও বেড়ে যায়।

৭ মিনিট পর ম্যাচের ৩৪ মিনিটে গিলের কর্নার দর্শনীয় হেডে জালে নিউ ইংল্যান্ডের ব্যবধান দ্বিগুণ করেন পোলস্টার। বিরতির পর ম্যাচের ৫১ মিনিটে ববি উড ফের গোল করলে ৩-০ ব্যবধানের লিড নিয়ে অনেকটাই নির্ভার হয়ে উঠে ইংল্যান্ড।

জয় প্রায় নিশ্চিত হয়ে যায় তাদের। তাতে নিউ ইংল্যান্ডের সমর্থকরা মিয়ামিকে নিয়ে শুরু করে উপহাস। ‘মেসি কোথায়, মেসি কোথায়’ বলে দুয়োধ্বনি দিতে থাকে। কারণ আর্জেন্টাইন তারকা শিগগিরই এ দলের সঙ্গে অন্তর্ভুক্ত হতে যাচ্ছেন। এখনো আনুষ্ঠানিকভাবে চুক্তি সম্পন্ন না হলেও মেসি গত ৭ জুন মুন্দো দেপার্তিভোকে দেয়া সাক্ষাৎকারে জানিয়েছিলেন, পিএসজি পরবর্তী তার গন্তব্য এমএলএসের ইন্টার মিয়ামি।

ম্যাচের শেষদিকে পেনাল্টি থেকে মিয়ামির হয়ে সান্ত্বনার এক গোল পরিশোধ করেন জোসেফ মার্টিনেজ। এই নিয়ে অন্তর্বর্তীকালীন কোচ জাভিয়ার মোরালেসের অধীনে টানা দ্বিতীয় পরাজয় দেখল ইন্টার মিয়ামি।

সর্বশেষ খবর