Homeখেলাব্রাজিলিয়ান তরুণকে দলে টানছে বার্সেলোনা

ব্রাজিলিয়ান তরুণকে দলে টানছে বার্সেলোনা

আর্থিক সংকটের মাঝেই ফুটবলার কিনছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। ১৮ বছর বয়সী ব্রাজিলিয়ান স্ট্রাইকার ভিটর রোকে’কে দলে টানছে কাতালান ক্লাবটি। যার জন্য ৪০ মিলিয়ন ইউরো বা প্রায় ৪৬৮ কোটি টাকা খরচ করছে তারা।

স্প্যানিশ সংবাদ মাধ্যম এএস জানিয়েছে, ইতিমধ্যেই ব্রাজিলিয়ান ক্লাব পালমেইরাসের সঙ্গে সমঝোতায় পৌঁছেছে বার্সেলোনা। তার সঙ্গে ৫ বছরের চুক্তি করছে জাভির দল। তবে রোকে’কে কিনতে তিন কিস্তিতে অর্থ দেবে বার্সেলোনা।

এদিকে সকল কথাবার্তা চূড়ান্ত হয়ে গেলেও, এখনই আনুষ্ঠানিক ঘোষণা দিতে পারছেনা বার্সেলোনা। কারণ, এখন আগে তাদের খেলোয়াড় বিক্রি করতে হবে। তারপর আনুষ্ঠানিক ঘোষণা দেবে কাতালান ক্লাবটি।

মূলত রবার্ট লেভানডোভস্কির ব্যাকআপ হিসেবে একজন স্ট্রাইকারের খোঁজে ছিল বার্সেলোনা। এই ব্রাজিলিয়ান তরুণকে দলে টেনে সেই অভাব অবশ্য এখনও মেটাল তারা।

এদিকে জরুরি সভা ডেকেছে বার্সেলোনা বোর্ড। মিশন ক্লিনআউটের জন্যই মূলত এই সভা। সংবাদমাধ্যম স্পোর্ত দাবি করেছে, আগামী ৩০ জুনের মধ্যে বেশকিছু ফুটবলার বিক্রির পরিকল্পনার জন্যই এই বৈঠকের ডাক দিয়েছে বার্সেলোনা।

আর্থিক সংকট কাটাতে চলতি মৌসুমে বেশকিছু ফুটবলার বিক্রির সিদ্ধান্ত নিয়েছে বার্সেলোনা। বার্সেলোনার ক্লিনআউট তালিকায় রয়েছেন ছয় ফুটবলার। তাদের মধ্যে রয়েছেন- বার্সেলোনার সবচেয়ে প্রতিভাবান ফুটবলারদের একজন আনসু ফাতি। এদিকে ফাতিকে কিনতে ইংলিশ ক্লাব অ্যাস্টন ভিলা আগ্রহ দেখিয়েছে।

সর্বশেষ খবর