Homeখেলাএবার কলম্বিয়ার বিপক্ষেও হারল জার্মানি

এবার কলম্বিয়ার বিপক্ষেও হারল জার্মানি

দিন দুয়েক আগে পোল্যান্ডের বিপক্ষে হেরেছিল ২০১৪ সালের বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানি। হ্যানসি ফ্লিক শিষ্যদের দুর্দিন শেষ হচ্ছে না। কয়েকদিনের ব্যবধানে এবার কলম্বিয়ার বিপক্ষে হারল তারা।

মঙ্গলবার (২০ জুন) দিবাগত রাতে ফিফা প্রীতি ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে ২-০ গোলে হেরেছে জার্মানি। লাতিন আমেরিকার দলটির হয়ে একটি করে গোল পেয়েছেন লিভারপুলের লুইস দিয়াজ ও য়্যুভেন্তাসের হুয়ান কুয়াদ্রাদো।

ভেলটিন্স অ্যারেনায় শুধু বল দখলে এগিয়েছিল জার্মানি। বাকি সবকিছুতে আধিপত্য বিস্তার করেছে কলম্বিয়া। তাদের অফ-টার্গেট (১০) কিংবা অন-টার্গেট (৪) শটও জার্মানির চেয়ে বেশি। জার্মানি অফ-টার্গেটে ৪টি ও অন-টার্গেটে একটি শট নিয়েছে।

দুদলের প্রথমার্ধের খেলা শেষ হয় গোলশূন্যভাবে।  বিরতি থেকে ফেরার কিছুক্ষণের মধ্যেই জালের দেখা যায় কলম্বিয়া। কুয়াদ্রাদোর অ্যাসিস্ট থেকে লিডসূচক গোলটি করেন দিয়াজ। তাদের অন্য গোলটি আসে ম্যাচের ৮২ মিনিটে। পেনাল্টি থেকে এবার লক্ষ্যভেদ করেন কুয়াদ্রাদো।

আগের ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে ১-০ গোলে হেরেছিল জার্মানি। এ নিয়ে সবশেষ ৪ ম্যাচে জয়হীন তারা। গত মার্চে পেরুর বিপক্ষে জয়ের পর বেলজিয়ামের বিপক্ষে হারে ফ্লিক শিষ্যরা। পরের ম্যাচে ইউক্রেনের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করে দলটি।

সর্বশেষ খবর