Homeআন্তর্জাতিকবিপণিবিতানের ছাদ থেকে পড়ে একজনের প্রাণহানি

বিপণিবিতানের ছাদ থেকে পড়ে একজনের প্রাণহানি

ফ্রান্সে পুলিশের গুলিতে তরুণের মৃত্যুকে ঘিরে বিক্ষোভে জ্বলছে ফ্রান্স। এরইমধ্যে বিক্ষোভ চলাকালে দেশটির উত্তর-পশ্চিমাঞ্চলের একটি শহরের বিপণিবিতানের ছাদ ভেঙে পড়ে একজন মারা গেছেন।

শুক্রবার (৩০ জুন) পেচি কেলি শহরে এই ঘটনা ঘটে। খবর আল জাজিরার।

পুলিশ ও স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, স্থানীয় সময় শুক্রবার ভোরে বিক্ষোভ চলাকালে পেচি কেলি শহরের একটি ছাদ ভেঙে পড়ে  একজনের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির বয়স ২০ বছর। তিনিসহ বেশ কয়েকজন একটি বিপণিবিতানের ছাদ ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করছিলেন।

পুলিশের দাবি, আহত অবস্থায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি জানান, বিপণিবিতানে লুটপাট চালানোর উদ্দেশ্যে ভেতরে ঢোকার চেষ্টা করছিলেন তিনি।

সরকারি আইনজীবী জানান, শুক্রবার ভোরে ওই ব্যক্তি বিপণিবিতানের ছাদ ভেঙে পড়ে গিয়ে গুরুতর জখম হন। ওইদিনই দুপুরের দিকে তার মৃত্যু হয়।

মঙ্গলবার (২৭ জুন) সকালে প্যারিসের পশ্চিমে ন্যান্টা এলাকায় গাড়ি চালিয়ে যাওয়ার সময় ১৭ বছর বয়সি তরুণ নাহেল এমকে গুলি করে হত্যা করে পুলিশ। খবরে বলা হয়েছে, সড়কে পুলিশের নির্দেশ অমান্য করায় ওই কিশোরকে গুলি করা হয়।  এ ঘটনায় গত চার দিন ধরে দেশটিতে বিক্ষোভ চলছে। পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের সংঘর্ষে এখন পর্যন্ত দেশটিতে এক হাজারেরও বেশি বিক্ষোভকারীকে গ্রেফতার করা হয়েছে।

সর্বশেষ খবর