Homeসারা দেশবালিয়াকান্দিতে ভ্যান চুরির অভিযোগে দুই ব্যক্তিকে গণধোলাই

বালিয়াকান্দিতে ভ্যান চুরির অভিযোগে দুই ব্যক্তিকে গণধোলাই

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধি।।
রাজবাড়ীর বালিয়াকান্দিতে ভ্যান চুরি করতে দিয়ে দুই ব্যক্তিকে হাতে-নাতে আটক করে গণধোলাই দিয়ে থানায় সোপর্দ করেছেন স্থানীয়রা।
গত শনিবার দিবাগত রাতে উপজেলার জামালপুর ইউনিয়নের লক্ষনদীয়া গ্রামে থেকে ব্যাটারিচালিত ভ্যান চুরির সময় এই ঘটনা ঘটে।
এ ঘটনায় মো. হাফিজুর রহমান মোল্লা (৩৪) ও রুবেল মন্ডল (৩৮) নামে দুই ব্যক্তিকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।
গ্রেফতারকৃত হাফিজুর রহমান মোল্লা বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের গোসাই গোবিন্দপুর গ্রামের মৃত ইবাদত মোল্লার ছেলে এবং রুবেল মন্ডল একই ইউনিয়নের দুর্গাপুর গ্রামের রব মন্ডলের ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, মামলার বাদি মো. ঝোমর আলীকে শনিবার দিবাগত রাতে ৮টার দিকে কোলারহাট যাওয়ার কথা বলে ভ্যান ঠিক করেন। সেখানে পৌঁছালে কোলারহাট থেকে নটাপাড়া বাজারে যাওয়ার কথা বলে। নটাপাড়া যাওয়ার সময় লক্ষনদীয়াতে আসলে প্রকৃতির ডাকে সারা দেয় ঝোমর আলীর। সেই সুযোগে ভ্যান নিয়ে চলে যায় দুই ব্যক্তি। পরে তার ডাক-চিৎকারে করি। তখন স্থানীয়রা এগিয়ে এসে নটাপাড়া বাজারে ফোন করে তাদের আটক করে উত্তম-মাধ্যম দেয়।
স্থানীয়রা বলেন, জামালপুর ইউনিয়নের নটাপাড়া বাজারে একাধিকবার চুরি হয়েছে। পুলিশ চোর আটক করতে পারেনি। আমরা চোর আটক করেছি। আমরা চোরদের সুষ্ঠ বিচার চাই। প্রভাবশালী ব্যক্তিদের ছত্রছায়াতে এরা এলাকায় অপরাধ করছেন বলে দাবি স্থানীয়দের।
বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান বলেন, আটককৃত দুই ব্যক্তিকে আটক করেছেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে ভ্যানসহ হাফিজুর রহমান মোল্লা ও রুবেল মন্ডলকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে ঝোমর আলী শেখ বাদি হয়ে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করেন।রবিবার দুপুরে দুই ব্যক্তিতে আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ খবর