Homeবিনোদনফেসবুকে কাকে খোঁচা দিলেন শাকিব খান?

ফেসবুকে কাকে খোঁচা দিলেন শাকিব খান?

ঢালিউডের নাম্বার ওয়ান শাকিব খান তার ফেসবুকে হঠাৎ একটি পোস্ট করেছেন। যে পোস্ট পড়ে এবার খুশি হয়েছেন শাকিব ভক্ত আর নেটিজেনরা।

রোববার (৯ জুলাই) রাতে শাকিব খান তার ফেসবুকে একটি স্ট্যাটাস ভক্তদের সঙ্গে শেয়ার করেন। ওই স্ট্যাটাসে শাকিব নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আমি নিজের ঢোল নিজে পেটাই না, আমার পরিচয় পাবলিক দেবে – আমি না! 😉

এমন লেখার সঙ্গে চোখ টিপ দেয়া একটি ইমোজি জুরে দিয়েছেন অভিনেতা। যা দেখে অনেক নেটিজেনরাই মনে করছেন, এই পোস্টের মাধ্যমে কাউকে উত্তর দিয়েছেন শাকিব।

সম্ভবত যারা নিজের ঢোল নিজে পেটায় কিংবা নিজের সিনেমাকে বড় করে বেশি বেশি প্রচার করে তাদের উদ্দেশে এমন মন্তব্য শাকিবের। এর অবশ্য কারণও জোরালো। কোনো সিনেমা ভালো না খারাপ তা সিদ্ধান্ত নেবে দর্শক। নিজেকে গলা ফাটিয়ে কেন তা বলতে হবে এমনই মনে করেন ঢালিউডের ‘ নাম্বার ওয়ান খ্যাত’ শাকিব খান।

শাকিবের স্ট্যাটাসে শাকিব আরও জানিয়েছেন ‘প্রিয়তমা’ সিনেমার কিছু তথ্য। লিখেছেন, ভালোবাসার সব বাঁধ ভেঙে ওয়ার্ল্ডওয়াইড ১৫২টির বেশী থিয়েটারে মহাসমারোহে চলছে প্রিয়তমা। পরিবার, পরিজন, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন সবাইকে নিয়ে ‘প্রিয়তমা’ উপভোগ করুন।

শাকিবের এমন তথ্যে খুশি শাকিবিয়ানরা। কারণ পরিবার, পরিজন, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন সবাইকে নিয়ে ‘প্রিয়তমা’ উপভোগ করার আহ্বান জানিয়েছেন স্বয়ং সিনেমার নায়ক।

পরিবারের সব সদস্যকে নিয়ে নিজের অভিনীত সিনেমা দেখার তথ্য শেয়ার করায় ভক্ত ও শুভাকাঙ্খীদের শুভেচ্ছা আর শুভকামনার ভালোবাসার সাগরে ভাসছেন ঢালিউডের এই কিং খান।

সর্বশেষ খবর