Homeসর্বশেষ সংবাদড্যাব নেতার ছেলে সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগের শীর্ষ পদ প্রত্যাশী

ড্যাব নেতার ছেলে সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগের শীর্ষ পদ প্রত্যাশী

নিজস্ব প্রতিবেদক।।
বিএনপি পন্থী চিকিৎসকদের কেন্দ্রীয় সংগঠন ড্যাব নেতার ছেলে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের শীর্ষ পদ প্রত্যাশী। এ নিয়ে বেশ তোড়জোড় চলছে।
জানা যায়, দীর্ঘদিনের অচলাবস্থার অবসান টেনে গত ২১ জুলাই, ২০২৩ (শুক্রবার) জাঁকজমকভাবে অনুষ্ঠিত হলো বাংলাদেশ ছাত্রলীগ, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ শাখার বার্ষিক সম্মেলন। পূর্ববর্তী কমিটির প্রায় তিনবছর অতিবাহিত হওয়ার পর ঢাকার অন্যতম শক্তিশালী এই ইউনিটের সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের আগ্রহ ও উদ্দীপনা  ছিলো চোখে পড়বার মত। সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান।
উক্ত সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্যে ছাত্রলীগের কেন্দ্রীয় দপ্তর সেলে উল্লেখযোগ্য সংখ্যক সিভি জমা পড়েছে। এর মধ্যে সিভি দিয়েছেন বিএনপিপন্থী চিকিৎসকদের রাজনৈতিক সংগঠন ডক্টরস এসোসিয়েশন অফ বাংলাদেশ (ড্যাব) এর বরিশাল অঞ্চলের অন্যতম শীর্ষ নেতা এবং বরিশাল নগরীর ‘সেবা ক্লিনিক এন্ড হসপিটাল’ এর স্বত্তাধিকারী ডা. আনিস উল্লাহ এর ছেলে সাজিদ নূর। তিনি ছাত্রলীগের রাজনীতিতে শেখ ওয়ালি আসিফ ইনানের অনুসারী।
স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের ৪৪ তম ব্যাচ (২০১৫-১৬ সেশন) এর শিক্ষার্থী সাজিদ নূর শিক্ষাজীবনে অনিয়মিত। এখনো সেকেন্ড প্রফের গণ্ডী পাড় হতে পারেনি। কথিত আছে ২০১৫ সালে প্রশ্ন ফাঁসের মাধ্যমে মেডিকেলে ভর্তি হয়। সরেজমিনে টংয়ের দোকানদের ভয়ভীতি দেখানো এবং ফাউ খাওয়ার প্রমাণ পাওয়া গেছে। তার বাবা ডা. আনিস উল্লাহ ও চাচা ডা. জাহাঙ্গীর উভয়েই চারদলীয় জোট সরকারের আমল হতে বিএনপি এর বরিশাল অঞ্চলের ডোনার হিসেবে এলাকায় সুপরিচিত। এই ব্যাপারে অনুসন্ধানী টিমের নিকট যথেষ্ট তথ্য প্রমাণ রয়েছে।
বিএনপি পন্থী একটি সংগঠনের একজন শীর্ষ নেতার ছেলে ছাত্রলীগের অন্যতম শক্তিশালী একটি ইউনিটের পদপ্রার্থী হতে পারেন কিনা সেই ব্যাপারে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাধারণ সম্পাদকের সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও ব্যস্ততা জনিত কারণে তাদের পাওয়া যায় নি।

সর্বশেষ খবর