Homeসর্বশেষ সংবাদজুড়ীতে সাব্বির আহমদের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

জুড়ীতে সাব্বির আহমদের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোঃ জাকির হোসেন , (মৌলভীবাজার) প্রতিনিধি।।
মৌলভীবাজারের জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের ব্যবসায়ী  সাব্বির আহমদের বিরুদ্ধে প্রকাশিত বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকায় সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন সাব্বির আহমদ।
রবিবার (৬/৮) সকালে জুড়ী অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে সাব্বির আহমদ বলেন, সম্প্রতি সাগরনালে আমার মালিকানাধীন ব্যবসায়িক প্রতিষ্ঠান মেসার্স শাহ জালাল করাতকলের বিরুদ্ধে বিভিন্ন সংবাদ পত্রে নানান মিথ্যা তথ্য পরিবেশন করে একটি সংবাদ প্রকাশ করা হয়। যাহা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।
সংবাদ সম্মেলনে সাব্বির আহমদ বলেন, একটি চক্র ষড়যন্ত্র মূলক ভাবে আমার ব্যবসায়িক জনপ্রিয়তায় ঈর্শ্বানিত হয়ে সামাজিক, পারিবারিক ও ব্যবসায়িক ক্ষেত্রে হেয় করার হীন উদ্দেশ্য পরিকল্পিতভাবে উক্ত সংবাদ প্রকাশ করিয়েছে। প্রকাশিত সংবাদগুলো মিথ্যা, বানোয়াট ও সম্পুর্ন ভিত্তিহীন। আমি প্রকাশিত উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বিদ্যুৎ সংযোগ সংক্রান্ত যে অভিযোগ তুলা হয় সেটিও মিথ্যা। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাব্বির আহমদ বলেন, আমার স’মিলে আমি কার্ড মিটার ব্যবহার করে আসছি এছাড়াও পিডিপির মিটারের যে ভূয়া মালিকানা নিয়ে অভিযোগ তুলা হয় সেটা ও মিথ্যা। আমি মিটারের মালিকানা নোটারী পাবলিকের মাধ্যমে এভিডেভিড করে আমার নামে মালিকানা পরিবর্তন ও করেছি।

সর্বশেষ খবর