Homeবিনোদননারী, পুরুষ কিসে আটকায় জানালেন পরীমণি

নারী, পুরুষ কিসে আটকায় জানালেন পরীমণি

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যে প্রশ্নের ট্রেন্ড চলছে তাহলো নারী কিংবা পুরুষ কিসে আটকায়? সে প্রশ্নের উত্তর যেমন সাধারণ মানুষ দিচ্ছেন, উত্তর দিচ্ছেন বিভিন্ন সেলিব্রেটিরাও। এবার এ প্রশ্নের উত্তর দিলেন ঢাকাই সিনেমার আলোচিত ও জনপ্রিয় নায়িকা পরীমণি।

হঠাৎই কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও তার স্ত্রী সোফি তাদের ১৮ বছরের সংসারের ইতি টানার সিদ্ধান্ত নিলে বিশ্ববাসীর কেউই সেটি সহজে মেনে নিতে পারেননি। বিশ্বজুড়ে তাই বিয়ে ও সম্পর্ক নিয়ে নতুনভাবে ভাবতে শুরু করেছেন সবাই।

বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় এখন ঘুরে ফিরে একটি প্রশ্নই সবার মনে ঘুরপাক খাচ্ছে? ভালোবাসার সম্পর্ক শেষ পর্যন্ত বিচ্ছেদে রূপ নিলে একজন নারী কিংবা একজন পুরুষ তাহলে কিসে আটকা পড়ে?

এ প্রশ্নের উত্তর খুঁজেছেন পরীমণিও। পরী মনে করেন, নারী কিংবা পুরুষকে আটকে রাখার এত দায় কেন? জীবন শুধু মায়াতেই আটকা পড়ে।

রোববার ( ১৩ আগস্ট) রাতে এ বিষয়ে পরী তার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস ভক্তদের সঙ্গে শেয়ার করেন। ওই স্ট্যাটাসে পরী লেখেন, নারী,পুরুষ কিংবা মানুষ, কিসে এতো আটকে রাখার দায়?
জীবন শুধু মায়ায় আটকায়…….❤️

কাউকে আটকে রাখার মধ্যে আসলে ভালোবাসা নেই। ভালোবাসা স্বাধীন। শুধু মায়ার বন্ধনে নিজে থেকেই মানুষ আটকা পড়ে কোনো সম্পর্কে। কাউকে বেঁধে রাখার দায় কারো নেই বলেই মনে করেন এ লাস্যময়ী নায়িকা।

সর্বশেষ খবর