Homeসর্বশেষ সংবাদস্ত্রী-সন্তানকে ফাঁসাতে গিয়ে কারাগারে স্বামী!

স্ত্রী-সন্তানকে ফাঁসাতে গিয়ে কারাগারে স্বামী!

মাদারীপুরে মিথ্যা মামলা দিয়ে স্ত্রী ও সন্তানকে ফাঁসাতে গিয়ে নিজেই কারাগারে গেলেন মামলার বাদী। বিচারকের সামনে মিথ্যা মামলার বিষয়টি ধরা পড়লে আমির হোসেনকে (৪০) কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। সোমবার (২১ আগস্ট) দুপুরে মাদারীপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত আমির হোসেন নতুন মাদারীপুর এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে।

আদালত সূত্র জানায়, স্ত্রী আঁখি বেগম ও সন্তানকে ফাঁসাতে একটি মিথ্যা ঘটনার বর্ণনা দিয়ে আদালতে মামলার আবেদন করেন আমির হোসেন। চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মামুনুর রশিদ বাদীকে বিভিন্ন রকমের প্রশ্ন করেন।

প্রশ্নের এক পর্যায়ে বাদী বলেন, তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে। এজন্য হাসপাতালে চিকিৎসা শেষে মাথায় সেলাইসহ ব্যান্ডেজ করতে হয়েছে। বিষয়টি সন্দেহ হলে আমির হোসেনের মাথায় ব্যান্ডেজ করা ও সেলাই দেখতে চান বিচারক। পরে আদালতে কর্মকর্তারা মাথার ব্যান্ডেজ খুলে দেখতে পান, কোনো সেলাই বা ক্ষত নেই।

আমির হোসেন প্রতারণার আশ্রয় নিয়ে স্ত্রী ও সন্তানকে ফাঁসাতে চাইছেন। এ সময় বিচারক মামুনুর রশিদ মিথ্যা মামলা দায়ের করার অপরাধে আমিরকে গ্রেফতারের নির্দেশ দেন। পরে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়।

মাদারীপুর আদালতের আইনজীবী ও ভিপি কৌঁসুলি অ্যাডভোকেট গোলাম কিবরিয়া জানান, আদালতে মিথ্যা মামলার আবেদন করায় আমির হোসেনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। আমিরের বিরুদ্ধে প্রতারণার আশ্রয় নেয়ায় মামলাও দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর