Homeসর্বশেষ সংবাদগাইবান্ধায় ট্রাক চাপায় পুলিশ নিহতের ঘটনায় তিনজন গ্রেফতার

গাইবান্ধায় ট্রাক চাপায় পুলিশ নিহতের ঘটনায় তিনজন গ্রেফতার

নুর মো ঃ খালেকুজ্জামান,  গাইবান্ধা প্রতিনিধি।।
গাইবান্ধায় ট্রাক চাপায় ট্রাফিক পুলিশ কনস্টেবল নিহতের ঘটনায় ড্রাইভারসহ তিনজনকে রংপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ। একইসঙ্গে ঘাতক ট্রাকটিকের আটক করা হয়েছে। ২৬ আগস্ট  শনিবার পুলিশ সুপার (এসপি) কামাল হোসেন তার কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।
সাংবাদিক সম্মেলনে এসপি জানান, ঘটনার পর সিসি ক্যামেরার ফুটেজ দেখে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার সাথে জড়িত আসামীদের ও ট্রাকটি সনাক্ত করা হয়। এরপর শুক্রবার রংপুর মহানগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ট্রাকটির চালকসহ তিনজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- ট্রাকটির চালক মোঃ  জামাল মিয়া (৩৫), তার সহকারী মোঃ  মশিউর রহমান (২৯) এবং ট্রাকটির মূল মালিক আনিসুর রহমান (৪৪)। তাদের তিনজনেরই বাড়ি রংপুরের মাহিগঞ্জ এলাকায়। তাদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় মামলা করা হয়েছে। সেই সঙ্গে আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।
এর আগে, গত ২৩ আগস্ট রাতে ট্রাকটির মালিক আনিছুর রহমান নিজেই ট্রাক চালক হওয়া সত্তে¡ও বদলী হিসেবে হেলপার জামাল মিয়াকে রংপুর থেকে বালাসীঘাটে আলু নিয়ে পাঠান। সেখানে ভোররাতে আলু আনলোড করে রংপুরের উদ্দেশে রওনা হন। পথে সকাল ৬টা ২০ মিনিটের দিকে গাইবান্ধা শহরের পুরনো জেলখানা মোড়ে পৌঁছলে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্য বিপ্লব প্রামানিককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

সর্বশেষ খবর