Homeসর্বশেষ সংবাদমান্দায় আনারুল ইসলাম নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

মান্দায় আনারুল ইসলাম নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

মান্দা (নওগাঁ) প্রতিনিধি।।

নওগাঁর মান্দায় আনারুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ৷ সোমবার (২৮ আগস্ট) সকাল সাড়ে সাতটায় উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের সাবাই হাট চৌজা রাস্তার হাতীবান্ধা নামক স্থানের পূর্ব দিকে বাংড়া বিলের জংগাল মৌজায় ফজলুর রহমান শেখ এর জমি থেকে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আনারুল ইসলাম (৪৫) তেঁতুলিয়া ইউনিয়নের তেঁতুলিয়া শেখপাড়া গ্রামের আমজাদ হোসেন শেখ (শুটকা)’র ছেলে৷ নিহত স্থানীয় বাজারের কানাই টি স্টলে চায়ের কারিগর হিসেবে কাজ করতো ৷

স্থানীয়রা জানান,সকালে গরুর ঘাস কাটতে গিয়ে স্থানীয়দের কয়েকজন লাশটি দেখতে পায়। এসময় তাদের ডাকে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে যান।পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহটি উদ্ধার করে নিয়ে যায় থানা পুলিশ।

পরিবার সূত্রে জানা যায়, প্রত্যেক দিনের মত রবিবার সকালে সাবাই বাজারের কানাই টি স্টলে কাজের উদ্দেশ্যে বেরিয়ে যায় ৷ রাতে বাড়ি না ফেরায় তার ফোন নম্বরে একাধিকবার ফোন করেও ফোনটা রিসিভ না করায় পাশের গ্রামে কাঞ্চনপুরে হিন্দু সম্প্রদায়ের হরিবাসর হচ্ছে সেখানে গেছে  ভেবে আর খোঁজাখুঁজি না করে ঘুমিয়ে পড়ি । আজ সকালে এলাকাবাসী তার মরদেহটি ফজলুর রহমানের বাগানে দেখতে পায়।

কানাই টি স্টল এর শতাধিকারী শ্রী কানায় লাল জানান, গতকাল সকাল সাড়ে নয়টার দিকে আনারুল আমার দোকান থেকে আসছি বলে বেরিয়ে যায়, এরপর থেকে আর সারাদিন আমার দোকানে আসেনি ৷ সে মাঝে মধ্যেই এভাবে আসছি বলে হারিয়ে যেত আর সারাদিন খোঁজ থাকতো না ৷ পরের দিন আবার চলে আসতো৷ আজকে সকালে লোকমুখে শুনি তার মরদেহ ওই স্থানে পড়ে রয়েছে ৷

স্থানীয় একাধিক ব্যক্তি জানান, সে প্রায়ই মাদক সেবন করতো ৷ গতকালও হয়তো অতিরিক্ত মাদক সেবন করাই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন অনেকেই।

এ ঘটনা সত্যতা নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী জানান, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান তিনি।

সর্বশেষ খবর