Homeরাজনীতিশ্রমিকদের মামলা সরকারের ওপর চাপিয়ে ফায়দা নেয়ার চেষ্টা বিএনপির: কামরুল

শ্রমিকদের মামলা সরকারের ওপর চাপিয়ে ফায়দা নেয়ার চেষ্টা বিএনপির: কামরুল

আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করে না জানিয়ে দলটির সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ড. ইউনূসের মামলার বিষয়ে সরকার আদালতে কোনো হস্তক্ষেপ করছে না।

ড. ইউনূসের বিরুদ্ধে মামলা করেছেন শ্রমিকরা, এখানে সরকারের ওপর দায় চাপিয়ে বিএনপি ফায়দা নেয়ার চেষ্টা করছে বলেও অভিযোগ করেন ক্ষমতাসীন দলের এই নেতা।

আগামী ১৬ সেপ্টেম্বর সাভারের হেমায়েতপুর থেকে ভাটারা পর্যন্ত মেট্রোরেল নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সুধী সমাবেশ আয়োজন করছে ঢাকা জেলা আওয়ামী লীগ। এ সমাবেশ বাস্তবায়ন উপলক্ষে আজ (বুধবার) সাভারের এনাম মেডিকেল কলেজে যৌথ সভায় অংশ নেন আওয়ামী লীগের নীতিনির্ধারকসহ ঢাকা জেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে কামরুল ইসলাম বলেন, নির্বাচন সামনে রেখে চারদিকে ষড়যন্ত্র চলছে। বিএনপি নেতারা তারেক রহমানের মেসেজ নিয়ে ঢাকা ফিরছেন নতুন করে ষড়যন্ত্র করতে। কিন্তু কোনো ষড়যন্ত্রে কাজ হবে না। নির্বাচন সংবিধান মেনেই হবে।

এ সময় তিনি ড. ইউনূস ইস্যুতেও কথা বলেন। মামলার বিষয়ে সরকার আদালতে কোনো হস্তক্ষেপ করছে না বলেও মন্তব্য করেন তিনি। বলেন, সরকার কোনো প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করে না।

আওয়ামী লীগ নেতা মির্জা আযম বলেন, আগামী নির্বাচন সামনে রেখে বিএনপি নতুন ষড়যন্ত্র করছে। শুধু তা-ই নয়, তারা এই ষড়যন্ত্রে নেতৃত্ব দিচ্ছে। তাই বিএনপির সব ষড়যন্ত্র প্রতিহত করতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ দেন তিনি।

সর্বশেষ খবর