Homeবিনোদনসানি লিওনসহ ১৪ তারকার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

সানি লিওনসহ ১৪ তারকার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

সানি লিওনসহ ১৪ তারকার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনা হয়েছে। ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডাইরেক্টরেটের (ইডি) তালিকায় রয়েছে এসব তারকারা।

সম্প্রতি ২০০ কোটি টাকা বাজেটের একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে ইডির নজরে পড়লেন অভিনেত্রী সানি লিওন। তবে তিনি ছাড়াও একাধিক তারকার নামও রয়েছে ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডাইরেক্টরেটের (ইডি) তালিকায়।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, মহাদেব অনলাইন বেটিং অ্যাপের দুর্নীতিতে অভিযুক্তের বিয়েতে উপস্থিত থাকার জন্যই বিপাকে পড়তে হয়েছে তারকাদের। ইডির র‌্যাডারে মহাদেব অনলাইন বেটিং অ্যাপ। তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে মোটা অংকের টাকা।

প্রতারণার চক্রে নাম জড়ান তারকারা হলেন, টাইগার শ্রফ, সানি লিওন, নেহা কাক্কর, রাহাত ফাতেহ আলি খান, বিশাল দাদলানি, আতিফ আসলাম, ভারতী সিং, নুসরাত ভারুচা- কে নেই ইডি-র র‌্যাডারে? অনলাইন বেটিং অ্যাপের মাধ্যমে প্রতারণা চক্রের তদন্তে নেমে ইডি-র হাতে উঠে এসেছে এই চাঞ্চল্যকর তথ্য।

সম্প্রতি ইডি কলকাতা, মুম্বাই, ভোপালের বিভিন্ন জায়গায় এক যোগে তল্লাশি চালান। উদ্ধার করে ৪১৭ কোটি টাকা, সোনার বাট, গয়না। জানা গেছে, কেবলমাত্র মুম্বাইতেই ৩৯ জায়গায় তল্লাশি চালিয়েছেন তদন্তকারীরা।

এই সংস্থার মালিক সৌরভ চন্দ্রাকরের বিয়ে হয় চলতি বছরের ফেব্রুয়ারি মাসে। দুবাইতে সেই বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও ইডি-র হাতে আসে। সেই ভিডিওটি-ই তদন্দের সাহায্যকারী হিসেবে কাজ করেছে।

সর্বশেষ খবর