Homeখেলাহ্যারি কেইনের হ্যাটট্রিক ও বায়ার্নের গোলবন্যা

হ্যারি কেইনের হ্যাটট্রিক ও বায়ার্নের গোলবন্যা

বুন্দেস লিগা ক্যারিয়ারে প্রথম হ্যাটট্রিকের দেখা পেয়েছেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেইন। ইংলিশ স্ট্রাইকারের হ্যাটট্রিকে ভিএফএল বোচুমকে ৭-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে বাভারিয়ানরা।

শনিবার (২৪ সেপ্টেম্বর) নিজেদের মাঠে ৪ মিনিটের মাথায় গোলের খাতা খুলে বায়ার্ন মিউনিখ। কিংসলে কোম্যানের অ্যাসিস্ট থেকে লিডসূচক এই গোলটি করেন চুপো মটিং। লেরয় সানের কাছ থেকে বল পেয়ে কোম্যান পাস দেন গোলপোস্ট বরাবর। আলতো ছোঁয়ায় তা জালে জড়ান মটিং।

হ্যাটট্রিকম্যান কেইন প্রথম জালের দেখা পান ম্যাচের ১২ মিনিটে। প্রথমার্ধে বোচুমের জালে আরও দুটি গোল করে স্বাগতিক দলটি। তাতে ৪-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় তারা। ৫৩ মিনিটে পেনাল্টি পায় বায়ার্ন, সেখান থেকে সফল স্পটকিক নেন কেইন। ৮১ মিনিটে গোল করেন ম্যাথিস টেল।

ষষ্ঠ গোলের ৭ মিনিট পর হ্যাটট্রিক পূর্ণ করেন কেইন। তাকে এবার অ্যাসিস্ট করেন মাজরাওই। এবারের বুন্দেস লিগায় কেইনের এটা সপ্তম গোল। তার চেয়ে বেশি গোল করেছেন কেবল স্টুটগার্টের সারহো গুইরাসি (১০)। হ্যারি কেইন করেছেন ৩টি অ্যাসিস্টও।

কেইনের হ্যাটট্রিক করার ম্যাচে জয় দিয়ে লিগ টেবিলের শীর্ষে উঠেছে বায়ার্ন মিউনিখ। ৫ ম্যাচ শেষে নামের পাশে ১৩ পয়েন্ট তাদের। বোচুম ৩ পয়েন্ট নিয়ে আছে টেবিলের ১৪ নম্বরে।

সর্বশেষ খবর