Homeখেলাডি মারিয়ার আগে বাংলাদেশে আসছেন ‘মেসির বডিগার্ড’!

ডি মারিয়ার আগে বাংলাদেশে আসছেন ‘মেসির বডিগার্ড’!

চলতি বছর ভারত ও বাংলাদেশ সফরে আসার কথা বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়ার। প্রথমে মে মাসের শেষ সপ্তাহে আসার কথা থাকলেও পরবর্তীতে দুই মাস পিছিয়ে দেওয়া হয়েছে সেই সফর। এই সফরে কলকাতার পাশাপাশি ঢাকায় আসার কথা বেনফিকায় খেলা এই উইঙ্গারের। পশ্চিম বঙ্গের ক্রীড়া সংগঠক শতদ্রু দত্তের আমন্ত্রণে এই সফরে আসছেন ডি মারিয়া। তবে এই আর্জেন্টাইন কিংবদন্তির সফরের আগেই আরও একজন সফরে আসতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন শতদ্রু।

আগামী মে মাসে আর্জেন্টাইন কিংবদন্তি উইঙ্গার অ্যাঞ্জেল ডি মারিয়ার কলকাতা ও ঢাকা সফরের কথা ছিল। কিন্তু সে সময় ভারতে নির্বাচন থাকায় সেই সফর পিছিয়ে দেয়া হয়েছে। সফরের আয়োজক শতদ্রু দত্ত জানিয়েছেন, জুলাইয়ের শেষে বা আগস্টে হতে পারে এই সফর। তবে তার আগেই আরেক আর্জেন্টাইন তারকাকে উড়িয়ে আনার ইঙ্গিত দিয়েছেন তিনি।

মঙ্গলবার (২৪ এপ্রিল) ফেসবুকে এক পোস্টে এই ইঙ্গিত দেন তিনি। তিনি লিখেছেন, ‘ডি মারিয়াকে আনার আগে একটা ছোটো ঝটকা দেবো মনে হয়…জয় জগন্নাথ।’ লেখার শেষে আর্জেন্টিনার পতাকার সঙ্গে ভালোবাসার ইমোজি জুড়ে দিয়েছেন তিনি।

বাংলাদেশে আর্জেন্টিনার সমর্থকদের গ্রুপ বিডি আলবিসেলেস্তের দাবি অনুযায়ী, সেই আর্জেন্টাইন খেলোয়াড় হচ্ছেন অ্যাতলেটিকো মাদ্রিদের মিডফিল্ডার রদ্রিগো ডি পল। মেসির বডিগার্ড খ্যাত ডি পলও বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন।

জানা গেছে, মে মাসের শেষের দিকে লা লিগার শেষ ম্যাচ খেলেই তিনি এই সফরে আসবেন। তবে এই সফরের বিষয়ে বিস্তারিত কিছু এখনও জানা যায়নি।

এর আগে গত বছর বাংলাদেশ সফরে আসেন আরেক বিশ্বজয়ী আর্জেন্টাইন তারকা এমিলিয়ানো মার্টিনেজ। কাটার বিশ্বকাপের গোল্ডেন গ্লাভসজয়ী এই গোলরক্ষককে কলকাতা ও বাংলাদেশে আনার পেছনেও ছিলেন শতদ্রু দত্ত। সেই সফরে মাত্র ১১ ঘণ্টা বাংলাদেশে ছিলেন। সেই সফরে তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ ও বিশেষ কিছু মানুষের দেখাই পেয়েছিলেন। ফুটবল পাগল বাংলাদেশি দর্শক-সমর্থকদের দেখাই পাননি তিনি।

সর্বশেষ খবর