Homeবিনোদনযে আয়োজনে এক হলেন শাহরুখ ও সালমান!

যে আয়োজনে এক হলেন শাহরুখ ও সালমান!

বলিউডের দুই মেগা তারকা শাহরুখ খান ও সালমান খান। সামনের বছর তাদের দেখা যাবে এক ফ্রেমে। আদিত্য চোপড়ার ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবিতে এক হবেন তারা। কিন্তু এর আগেই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর বাড়িতে গণেশ পূজা উপলক্ষে তাদের দেখা গেল এক সঙ্গে।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের বাড়িতে গণেশের পূজাতে এক হলেন দুই সুপারস্টার। গণেশ পূজায় মেতে উঠেছে গোটা মহারাষ্ট্র। মুখ্যমন্ত্রীর সঙ্গে একসঙ্গে ছবিও দিয়েছেন তারা। ফিল্ম ইন্ডাস্ট্রির আরও বেশ কিছু তারকা গণপতি দর্শনের জন্য মুখ্যমন্ত্রীর বাসভবনে গিয়েছিলেন।

শাহরুখ খান পরেছিলেন নীল কুর্তা এবং সাদা পাঠানি সালোয়ার। সালমান খানকে দেখা গেল মেরুন কুর্তা এবং কালো পায়জামায়। চুল ছোট করেছেন সালমান। গলায় জড়িয়েছেন হলুদ উত্তরীয়, যা তাকে দেয়া হয়েছে মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে। সালমানের সঙ্গে একনাথ শিন্ডের বাড়িতে দেখা গেছে বোন অর্পিতা খান ও তার স্বামী আয়ুশ শর্মাকে।

শাহরুখ ও সালমান ছাড়াও রোববার একনাথ শিন্ডের বাড়িতে গণপতি দর্শনের জন্য যান জ্যাকি শ্রফ, অর্জুন রামপাল, আশা ভোঁসলে, বনি কাপুর এবং রাশমি দেশাইসহ অনেকে।

শাহরুখ ও সালমানের বড় চমক আসছে ২০২৪ সালে। আদিত্য চোপড়া দুই মেগা তারকার সঙ্গে আলাদাভাবে বৈঠক করেছেন এবং জানা গেছে সুপারস্টারদের গল্পটি ভালো লেগেছে এবং ছবিটি এই ২০২৪ এর মার্চে ফ্লোরে যাবে।

সর্বশেষ খবর