Homeবিনোদনরক্তচাপ কমার পাশাপাশি জ্বরও বাড়ছে পরীর

রক্তচাপ কমার পাশাপাশি জ্বরও বাড়ছে পরীর

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি দীর্ঘদিন বিরতির পর শুটিংয়ে ফিরেছেন। দীর্ঘ সময় শুটিং করার পর হঠাৎই অসুস্থ হলে দ্রুত হাসপাতালে ভর্তি হন এ নায়িকা।

হাসপাতালে ভর্তি  হওয়ার বিষয়টি নিজেই নিশ্চিত করেন পরী। ফেসবুকে বৃহস্পতিবার (১২ অক্টোবর) একটি স্ট্যাটাসের মাধ্যমে নিজের অসুস্থতার কথা ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

টানা দুই দিন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন অভিনেত্রী। কর্তব্যরত  চিকিৎসক জানান, রক্তচাপ কমার পাশাপাশি জ্বরও বাড়ছে। তাই অভিনেত্রী এই মুহূর্তে শারীরিকভাবে বেশ দুর্বল হয়ে পড়েছেন।

নিজের অসুস্থতার বিষয়ে জানতে চাওয়া হলে সংবাদমাধ্যমে পরী জানান,  বুধবার ( ১১ অক্টোবর) রাতে শুটিং শেষে বাসায় ফিরি পৌনে ১২টায়। রক্তচাপ অনেক কম অনুভব করছিলাম। সকালে খারাপ লাগাটা আরও বাড়তে শুরু করে।

পরী আরও বলেন, বেশকিছুদিন ধরেই এ খারাপ লাগাটা বুঝতে পারছিলাম। চোখে ঝাপসা দেখতাম। সঙ্গে মাথা ব্যথাটাও ছিল। প্রেসার কমে গেল। প্রেসার বাড়ার জন্য অনেক কিছু খেলাম কাজ হলো না। বৃহস্পতিবার আর নিজেকে সামলাতে পারিনি। ভর্তি হলাম হাসপাতালে। চিকিৎসকরা বলছেন, সম্পূর্ণ বিশ্রামে থাকতে। খারাপ লাগছে, আমার জন্য ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং বন্ধ হয়ে গেল।

উল্লেখ্য, গত  রোববার (০৮ অক্টোবর)  ‘ডোডোর গল্প’ সিনেমার মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়ান পরীমণি। প্রায় দুই বছর পর শুটিংয়ে ফেরার পর ভালোই কাজ করছিলেন। কিন্তু হঠাৎই পরীর শারীরিক অসুস্থতা স্বাভাবিক সুরের ছন্দ পতন ঘটাল।

সর্বশেষ খবর