Homeবিনোদন‘ঢালিউড কুইন’ নিয়ে অপু বিশ্বাসকে কী বললেন পূজা চেরি!

‘ঢালিউড কুইন’ নিয়ে অপু বিশ্বাসকে কী বললেন পূজা চেরি!

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান ঘিরে এক ছাদের নিচে তারকাদের মেলা বসে। সেখানে দেখা হয় সবার সঙ্গে সবার। আজকের অনুষ্ঠানে অংশগ্রহনের জন্য কয়েকদিন ধরেই তারকারা প্রস্তুতি নিচ্ছেন। সেখানে দেখা হয় ঢাকাই চলচ্চিত্রের দুই জনপ্রিয় অভিনেত্রীর। তারা হলেন অপু বিশ্বাস ও পূজা চেরি। দুজন দুজনকে নিয়ে বললেন অনেক কথা।

গতকাল সোমবার (১৩ নভেম্বর) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানের মহড়া ছিল। একঝাঁক তারকারা সেখানে ভিড় জমান। সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেন তারা, অপু বিশ্বাসকে বলতে শোনা যায়, পরীমণি, তমা মির্জা ও পূজা চেরি আমার নিজের বোনের মতো।

অপু আরও বলেন, ‘আমরা সবসময় যোগাযোগ রাখি। কেউ কোন সমস্যায় পড়লে আমাকে ফোন করে। আমি যতটুকু পারি ওদেরকে পরামর্শ দেই।’

অপুর কথা বলার সময় পাশে ছিলেন পূজা চেরি। পূজা বলেন, ‘আমি অপুদি’র ছোট বোন। আমরা প্রথমবারের মতো একসঙ্গে ইন্টারভিউ দিচ্ছি। আমি মনে করি, ঢালিউড কুইন একজনই। আর তিনি হলেন অপু বিশ্বাস।’

পূজাকেও বেশ প্রশংসা করলেন অপু। তিনি বলেন, ‘নূরজাহান’ সিনেমায় পূজা যা অভিনয় করেছে, তা হয়তো আমিও করতে পারতাম না। একজন পরিপূর্ণ নায়িকার সংজ্ঞা বলতে গেলে আমি পূজা চেরির কথাই বলব। ওকে বলতে চাই অনেকে অনেক কথাই বলবে তাতে কান না দিয়ে সামনে এগিয়ে যেতে হবে।

এদিকে এর আগে শাকিব খানের সঙ্গে পূজা চেরির সম্পর্কের গুঞ্জন ওঠে। তবে তার প্রমান পাওয়া যায়নি। এই প্রথমবার দুই নায়িকাকে একসঙ্গে দেখা গেল সংবাদ মাধ্যমের সামনে।

সর্বশেষ খবর