Homeবিনোদনসালমান খানের পর হত্যার হুমকি পেলেন তারই নায়িকা!

সালমান খানের পর হত্যার হুমকি পেলেন তারই নায়িকা!

চলতি বছরের জুন মাসে প্রথম হুমকির চিঠি পান সালমান খান। কানাডাভিত্তিক পলাতক গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই একাধিকবার প্রকাশ্যেই সালমানকে হত্যার হুমকি দিয়েছেন। এবার দুবাই গিয়ে হত্যার হুমকি পেলেন বলিউড অভিনেত্রী পূজা হেগডে।

সম্প্রতি দুবাই গিয়েছিলেন একটি উদ্বোধন অনুষ্ঠানে। সেখানে গিয়ে হত্যার হুমকি পেলেন সালমানের নায়িকা পূজা হেগডে। এদিকে প্রাণনাশের হুমকি পেয়ে সালমান খানের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। বদলে দেয়া হয়েছে তার গাড়ি, বেড়েছে প্রহরীর সংখ্যা।

জানা গেছে, সম্প্রতি দুবাইয়ের একটি রেস্টুরেন্ট উদ্বোধনে যান অভিনেত্রী। সেখানেই কারও সঙ্গে কথা কাটাকাটি হয় পূজার। সেই সময়ে অভিনেত্রীকে এক ব্যক্তি সরাসরি হত্যার হুমকি দিয়েছেন।

এরপর তড়িঘড়ি করেই দুবাই থেকে কাজ মিটিয়ে ভারতে ফিরে আসেন পুজা। যদিও এই ঘটনা প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি পূজার সহকারিরা।

২০১২ সালে বিনোদন জগতে তোলুগু ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেন পুজা। দক্ষিণী বিনোদন জগতে চার বছর কাজ করার পর বলিউডে পা রাখেন অভিনেত্রী পূজা হেগডে। বলিউডে হৃতিক রোশনের সঙ্গে ‘মহেঞ্জোদারো’ ছবিতে অভিষেক হয় পূজার। চলতি বছর মুক্তি পেয়েছে সালমান খানের সঙ্গে পূজার ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’।

সর্বশেষ খবর