Homeজেলাভুট্টাক্ষেতে স্কুলছাত্রীকে গণধর্ষণ, আপত্তিকর ভিডিও ধারণ

ভুট্টাক্ষেতে স্কুলছাত্রীকে গণধর্ষণ, আপত্তিকর ভিডিও ধারণ

রংপুরের বদরগঞ্জে ভুট্টাক্ষেতে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ সময় মোবাইল ফোনে আপত্তিকর ভিডিও ধারণ করা হয়। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে উপজেলার গোপিনাথপুর ইউপি খানাবাড়ি চৌধুরিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীর নানা বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে বদরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে কান্তেশ্বর রায় কান্তি (৪৫) ও আনিছুল ইসলাম (২৪) নামে দুজনকে আটক করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, শিক্ষার্থীর দিনমজুর নানা নাতনিকে বাড়িতে রেখে কাজের সন্ধানে বের হন। এ সুযোগে কৌশলে ওই ছাত্রীকে বাড়ি থেকে বের করে আনেন একই গ্রামের কান্তেশ্বর কান্তি।

পরে তাকে পার্শ্ববর্তী ভুট্টাক্ষেতে নিয়ে গিয়ে কান্তেশ্বর কান্তি ও একই গ্রামের বাসিন্দা আনিছুল ইসলাম, রবিউল ইসলাম, নগেন চন্দ্র এবং মিলন হোসেন পালাক্রমে ধর্ষণ ও মোবাইল ফোনে আপত্তিকর ভিডিও ধারণ করেন। গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী ওই ছাত্রীকে উদ্ধার করে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

শিক্ষার্থীর নানা বলেন, নাতনির কাছ থেকে সবকিছু জানার পর ঘটনার সঙ্গে জড়িত ৫ জনের বিরুদ্ধে বদরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করি। রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত দুজনকে আটক করে। এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান তিনি।

এ বিষয়ে বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর লতিফ মিয়া জানান, অভিযোগের পর পুলিশ দুজনকে আটক করে থানায় নিয়ে যায়। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর