Homeবিনোদনবলিউডঐশ্বরিয়াকে দূরে ঠেলে সালমানকে বুকে জড়িয়ে ধরলেন অভিষেক

ঐশ্বরিয়াকে দূরে ঠেলে সালমানকে বুকে জড়িয়ে ধরলেন অভিষেক

বলিউড ইন্ডাস্ট্রিতে যখন অভিষেক আর ঐশ্বরিয়ার বিবাহ বিচ্ছেদের গুঞ্জন তুঙ্গে ঠিক সেই সময় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, স্ত্রী ঐশ্বরিয়ার প্রাক্তন প্রেমিক সালমান খানকে জড়িয়ে ধরেছেন অভিষেক বচ্চন।

শুধু তাই নয়, সালমানকে জড়িয়ে ধরে তার কানে ফিস ফিস করে কিছুক্ষণ কথাও বলেন অভিষেক। যা নেটিজেনদের মনে প্রশ্ন আরও বাড়িয়ে দিয়েছে, আসলেই কি স্ত্রী ঐশ্বরিয়াকে দূরে ঠেলে দিয়েছেন অভিষেক?

সালমান ও অভিষেকের এ ভিডিও নেটদুনিয়ায় প্রকাশ পাওয়ার পরই দ্রুত ভাইরাল হয় ভিডিওটি। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, তাক লাগানো এমন ঘটনা ঘটেছে বলিউড প্রযোজক অশোক পণ্ডিতের জন্মদিনের পার্টিতে।

অশোককে জন্মদিনের শুভেচ্ছা জানাতে এসেছিলেন বলিউড ভাইজান সালমান। একই পার্টিতে উপস্থিত ছিলেন বাবা অমিতাভকে সঙ্গে নিয়ে অভিষেকও। দুজনেই সালমানকে বুকে জড়িয়ে ধরেন।

সালমানের সঙ্গে বচ্চন পরিবারের দীর্ঘদিনের দূরত্ব ঘোচানো দেখে নেটিজেনরা মিলিয়েছেন দুইয়ে দুইয়ে চার। তাদের ধারণা, মিডিয়ায় প্রকাশ না করলেও ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে অভিষেকের।

যার প্রমাণ অভিষেক-ঐশ্বরিয়া দুজনেই তাদের হাত থেকে বিয়ের আংটি খুলে ফেলেছেন। বিচ্ছেদ ঘটায় তাই আর পুরনো প্রেমিক সালমান থেকে দূরত্ব রাখতে চাইছেন না বচ্চন পরিবার। এমনও মন্তব্য অনেক নেটিজেনের।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বলিউড প্রযোজক অশোক পণ্ডিতের ৬০ তম জন্মদিনের পার্টিতে শুধু সালমান খান, শাহরুখ খান, কাজল, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চনই উপস্থিত ছিলেন না। আরও ছিলেন রাকেশ রোশন, হৃতিক রোশন, উর্বশী রাউতেলা, সনু নিগমের মতো জনপ্রিয় তারকারা।

সর্বশেষ খবর