Homeবিনোদনদ্বিতীয় দিনে আরও কমলো ‘ডাঙ্কি’-র আয়!

দ্বিতীয় দিনে আরও কমলো ‘ডাঙ্কি’-র আয়!

চলতি বছরের তৃতীয় সিনেমা হিসেবে বক্স অফিস কাঁপাতে পারলেন না বলিউড বাদশাহ শাহরুখ খান। তাই হ্যাটট্রিক থেকে পিছিয়েই গেলেন কিং খান।

শাহরুখ ভক্তরা ভেবেছিলেন, পরপর তিনটি বক্স অফিস কাঁপানো সিনেমা দিয়ে এ বছর হ্যাটট্রিক গড়বেন শাহরুখ। কিন্তু শেষ পর্যন্ত তা আর পারলেন না কিং খান।

অনেক অপেক্ষার পর বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে শাহরুখ খান ও তাপসী পান্নু অভিনীত ‘ডাঙ্কি’ সিনেমা। আর মুক্তির প্রথম দিনেই বক্স অফিস হতাশ করেছে সিনেমাটি।

বলিউড ইন্ডাস্ট্রি ট্র্যাকার স্যাকনিল্ক নিয়মিত ‘ডাঙ্কি’ সিনেমার আয় নিয়ে তথ্য প্রকাশ করছেন। স্যাকনিল্কের মতে, মুক্তির প্রথম দিনে ৩০ কোটি টাকা আয় করেছে সিনেমাটি। এ আয় জওয়ান, অ্যানিমাল, পাঠান, টাইগার থ্রি, গদর টু এমকি সুপার ফ্লপ সিনেমা আদিপুরুষের প্রথম দিনের আয়ের চেয়েও কম।

প্রথম দিনের মতো দ্বিতীয় দিনও হতাশাজনক রিপোর্ট বক্স অফিসের। স্যাকনিল্কের রিপোর্ট অনুযায়ী, দ্বিতীয় দিনে ‘ডাঙ্কি’ সিনেমার আয় আরও কমেছে। দ্বিতীয় দিনে সিনেমাটি আয় করেছে মাত্র ২০ কোটি রুপি।

এ হিসাব অনুযায়ী, দুইদিনে শাহরুখ অভিনীত ‘ডাঙ্কি’ সিনেমার আয় দাঁড়িয়েছে মোট ৫০ কোটি রুপি।

এদিকে ফিল্ম ট্রেড অ্যানালিস্ট রমেশ বালা জানিয়েছেন, ‘ডাঙ্কি’ সিনেমার দ্বিতীয় দিনে ভারতীয় বক্স অফিসে আয় ২০ নয়, ২১ কোটি রুপি। অন্যদিকে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্ট জানিয়েছে, পুরো বিশ্ব থেকে ভালোবাসা পেয়ে ৫৮ কোটি রুপির গণ্ডি পেরিয়েছে ‘ডাঙ্কি’ সিনেমা।

প্রসঙ্গত, ‘ডাঙ্কি’র মাধ্যমে প্রথমবার ভারতের নামকরা পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে কাজ করলেন শাহরুখ। এ সিনেমার প্রযোজনা করেছে শাহরুখ আর গৌরির রেড চিলিজ এন্টারটেনইমেন্ট। শাহরুখ খান ও তাপসী পান্নুর পাশাপাশি এ সিনেমায় অভিনয় করেছেন বোমান ইরানি, ভিকি কৌশল, বিক্রম কোচার এবং অনিল গ্রোভার।

সর্বশেষ খবর