Homeরাজনীতিইসলামী আন্দোলনের কর্মসূচি পণ্ড

ইসলামী আন্দোলনের কর্মসূচি পণ্ড

দ্বাদশ সংসদ নির্বাচন বাতিল, বর্তমান সংসদ ভেঙে দেয়া এবং নতুন শিক্ষা কারিকুলাম পরিবর্তনের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশের রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি প্রদান কর্মসূচি পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে।

রোববার (৩১ ডিসেম্বর) সকালে বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেট থেকে রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি দিতে রওনা হলে দৈনিক বাংলা মোড়ে পুলিশের বাধায় ফিরে যান নেতাকর্মীরা।

সরেজমিন দেখা যায়, ইসলামী আন্দোলন বাংলাদেশের রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি প্রদান কর্মসূচি ঘিরে রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটসহ আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়। বিপুল পরিমাণ র‌্যাব ও পুলিশ সদস্যকে দায়িত্ব পালন করতে দেখা যায়।

অন্যদিকে রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি পেশ কর্মসূচি ঘিরে সকাল থেকেই ওই এলাকায় জড়ো হতে থাকেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতাকর্মীরা।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মতিঝিল জোনের অতিরিক্ত ডেপুটি কমিশনার গোলাম রুহানি বলেন, রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি পেশের কর্মসূচি ঘিরে নিরাপত্তা জোরদার করা হয়েছে৷ সহিংসতার কোনো আশঙ্কা না থাকলেও সামনে যেহেতু নির্বাচন, সেহেতু সার্বিক নিরাপত্তায় জোর দেয়া হচ্ছে। শুনেছি তারা স্মারকলিপি পেশ করবে৷

সর্বশেষ খবর

Exit mobile version