Homeবিনোদনমৃত্যুকে চোখের সামনে দেখলেন জুনিয়র এনটিআর!

মৃত্যুকে চোখের সামনে দেখলেন জুনিয়র এনটিআর!

নববর্ষ উদযাপন করতে তারকারা দেশ ছেড়েছেন একে একে। পছন্দের দেশে গিয়ে বছরটিকে বরণ করতে সাজ সাজ রব ছিল তারকাদের মনে। তবে জুনিয়র এনটিআরের সঙ্গে ঘটে গেল ভয়াবহ চিত্র।

পছন্দের দেশ জাপানে ছুটি কাটাতে গিয়েছিলেন তামিল অভিনেতা জুনিয়র এনটিআর। নববর্ষের শুরু দিনে সেখানেই ছিলেন ছিলেন অভিনেতা। হঠাৎই অঘটন। প্রবল ভূমিকম্পে কেঁপে উঠল দ্বীপরাষ্ট্র জাপান। মুহূর্তের মধ্যে সবকিছু তছনছ। মৃত্যুকে চোখের সামনে থেকে দেখলেন দক্ষিণী জনপ্রিয় অভিনেতা। সেখান থেকে সুস্থতার বার্তা দিয়ে আশ্বস্ত করেছিলেন তিনি।

সোমবার (১ জানুয়ারি) জাপানে ৭.৬ মাত্রায় ভূমিকম্প হয়। পশ্চিম উপকূলে আগুন এবং ভবনগুলো ধসে পড়ে। সেসময় অভিনেতা জাপানে অবস্থান করছিলেন।

নিজের এক্স হ্যান্ডেলে অভিনেতা জানিয়েছেন, সুরক্ষিত ভাবে তিনি দেশে ফিরেছেন। পাশাপাশি তিনি জাপানে আকস্মিক প্রাকৃতিক বিপর্যয়ের জন্য দুঃখপ্রকাশ করেছেন। নতুন বছরের শুরুতেই ভয়াবহ ভূমিকম্প আঘাত হানে জাপানে। সুনামি সতর্কতা জারি হওয়ার পর হাজারের বেশি মানুষকে সুরক্ষিত জায়গায় সরানো হয়েছে।

পরিবারের সঙ্গে ছুটি কাটাতে বিদেশ যাত্রা করেন জুনিয়র এনটিআর। ডিসেম্বরের শেষের দিকে স্ত্রী ও দুই সন্তান নিয়ে পাড়ি দিয়েছিলেন জাপানে। এরমধ্যেই এই অঘটন। মঙ্গলবার (২ জানুয়ারি) এক্স হ্যান্ডেলে জুনিয়র এনটিআর লিখেছেন, ‘জাপান থেকে ফিরেছি। আচমকা এই ভূমিকম্পে আমি গভীর ভাবে মর্মাহত। গত সপ্তাহের পুরোটাই জাপানেই কাটিয়েছি। ক্ষতিগ্রস্তদের জন্য আমার ভীষণ কষ্ট হচ্ছে। জাপানের মানুষের সহনশীলতার জন্য আমি কৃতজ্ঞ। আশা করছি সকলকে খুব দ্রুত উদ্ধার করা হবে। জাপানবাসীদের কাছে আমার আবেদন এই পরিস্থিতিতে মন শক্ত করুন।’

এদিকে সোমবার (১ জানুয়ারি) অভিনেতার আসন্ন ‘দেভারা’ ছবিটির নতুন পোস্টার প্রকাশ্যে এনেছেন ছবিটির সংগীত পরিচালক অনিরুধ রবিচন্দর। যেখানে মাঝ সমুদ্রের নৌকায় দাঁড়িয়ে দেখা মিলেছে জুনিয়র এনটিআর-এর। পোস্টারটি প্রকাশ্যে এনে নতুন বছরে শুভেচ্ছা প্রদানের পাশাপাশি ছবিটির টিজার মুক্তির তারিখও পোস্টে জানিয়েছেন অনিরুধ। আগামী ৪ জানুয়ারি প্রকাশ্যে আসবে এর টিজার।

সর্বশেষ খবর