Homeজেলাবোদায় নৌকায় ভোট দিলেই মিলছে খিচুরির প্যাকেট

বোদায় নৌকায় ভোট দিলেই মিলছে খিচুরির প্যাকেট

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড়  জেলা প্রতিনিধি ।।

পঞ্চগড়-২ আসনের আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী রেলপথমন্ত্রী অ্যাড.নুরুল ইসলাম সুজনকে ভোট দিলেই মিলছে খিচুরির একটি প্যাকেট। অভিযোগ রয়েছে এ আয়োজন করেছেন সাকোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম।যদিও তিনি বিষয়টি অস্বীকার করেছেন।

সরেজমিনে সাকোয়া উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে দেখা যায়,ভোটাররা ভোট দিয়েই একটি করে খিচুরির প্যাকেট নিয়ে নিজ বাড়িতে যাচ্ছেন।গোবিন্দ গুরু এলাকার রতন চন্দ্র বর্মন,ডাঙ্গাপাড়া এলাকার স্বরবালা,অজবালা,সুনিতারানি,লক্ষীগড় ডাঙ্গাপাড়া এলাকার বমকেষ চন্দ্র বর্মনসহ আরো একাধিক ব্যক্তি জানিয়েছেন,নৌকা মার্কায় ভোট দিয়েছি এজন্য আমাদেরকে খিচুরির প্যাকেট দিয়েছেন। তবে কেউ বলেছেন চেয়ারম্যানের কথা, কেউ বলেছেন ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির কথা ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন রোববার সকাল ৮ টায় শুরু হয়ে চলবে বিকাল ৪ টা পর্যন্ত।পঞ্চগড়-২ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৮৯ হাজার ৯৪১ জন,এর মধ্যে পুরুষ ১ লাখ ৯৫ হাজার ৭১০ ও মহিলা ভোটার সংখ্যা ১ লাখ ৯৪ হাজার ২২৮ জন।১৩১ টি ভোট কেন্দ্রের মাধ্যমে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

পঞ্চগড় -২ আসনের জাপার প্রার্থী লূৎফর রহমান রিপন জানান,আমি কয়েকটা কেন্দ্রে গিয়ে দেখেছি ভোটারদের শুধু খিচুড়ি না সাথে টাকাও দিচ্ছেন। আমি আরো কয়েকটা কেন্দ্র ঘুরে রিটার্নিং কর্মকর্তাকে বিষয়টি জানাবো।
সহকারী রিটার্নিং অফিসার ও বোদা উপজেলা নির্বাহী অফিসার মো.শাহরিয়ার নজির বিষয়টি ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

সর্বশেষ খবর